ভাসানী বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ক্লাস শুরু ২৩ জানুয়ারী

সা’দ আল জামানী, মাভাবিপ্রবি প্রতিনিধি |

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুিক্ত বিশ্ববিদ্যালয়ে আগামী ২৩ জানুয়ারী ২০১৫-১৬ শিক্ষা বর্ষের অনার্স ও ইঞ্জিনিয়ারিং এর সকল বিভাগের প্রথম বর্ষের ক্লাস শুরু হবে।

ইতোমধ্যে পাঁচটি অনুষদের অধীনে ১৫টি বিভাগের ভর্তি র্কাযক্রম প্রায় শেষ হয়েছে । বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ প্রেস প্রকাশনা দপ্তরের সহকারি পরিচালক (জনসংযোগ) মো. সামছুল আলম ক্লাস শুরুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২৬ ও ২৭ ডিসেম্বর ভর্তি পরীক্ষার মেধা তালিকায় স্থান প্রাপ্ত পরীক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠিত হয় ।

২৮ ও ২৯ তারিখে মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের ভর্তি সম্পন্ন হয় এবং অপেক্ষমান পরীক্ষার্থীদের মেধাক্রমানুসারে আগামী ৩ জানুয়ারী রবিবার সকাল ১০ টা হতে বিকাল ৩ টার মধ্যে ভর্তি হতে হবে।

সকল কোটার মেধার ভিত্তিতে র্নিবাচিত ছাত্রছাত্রীদের আগামী ১৭ ও ১৮ জানুয়ারী রবিবার ও সোমবার সকাল ১০ টা হতে বিকাল ৩ টার মধ্যে ভর্তি সম্পন্ন হবে।



পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0027050971984863