সাবেক উপাধ্যক্ষ সড়ক দুর্ঘটনায় নিহত

ভেড়ামারা প্রতিনিধি |

Morn-Logoভেড়ামারা কলেজের সাবেক উপাধ্যক্ষ মো. আব্দুল লতিফ (৬৭) আজ বেলা সাড়ে বারোটায় ভেড়ামারার যাত্রী ছাউনীতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। (ইন্নাণিল্লাহে ওয়া ইন্নাইলাইহির রাজিউন)। তিনি স্ত্রী, তিন পুত্র ও এক কন্যা সন্তান রেখে যান।

উপাধ্যক্ষ আব্দুল লতিফ পাঁচ বছর (১৯৯২-১৯৯৬) ভেড়ামারা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসাবে দায়িত্ব পালন করেছেন।

তার মৃত্যুতে ভেড়ামারা কলেজের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ ও তার রুহের মাগফেরাত কামনা এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বর্তমান অধ্যক্ষ মো. শামসুল বারী।



পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0023641586303711