অধ্যক্ষকে হত্যার হুমকি, ৭ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জশীট - কলেজ - দৈনিকশিক্ষা


অধ্যক্ষকে হত্যার হুমকি, ৭ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জশীট

চট্টগ্রাম প্রতিনিধি |

অধ্যক্ষকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিসহ ৭ জনের বিরুদ্ধে আদালতে চার্জশীট প্রদান করেছে চকবাজার থানা পুলিশ।

অভিযুক্ত অপর ছয়জনও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী। রনি ছাড়া অভিযুক্তরা হলেন- মজিবুর রহমান রাসেল, তানভীর মেহেদী মাসুদ, নওয়াজ শরীফ অমি, আরিফুর রহমান মাসুদ, কিরণ ও নুরুল হুদা মিঠু। উল্লেখ করা যেতে পারে, চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খানকে ২০১৮ সালের ৩১ মার্চ কক্ষে ঢুকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ রয়েছে রনিসহ চার্জশীটের ৭ ছাত্রলীগ নেতাকর্মীর।

চার্জশীটে উল্লেখ করা হয়েছে নুরুল আজিম রনিসহ উক্ত সাত নেতাকর্মী অধ্যক্ষের কাছ থেকে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেন। অভিযোগপত্রে বলা হয়েছে, এ ঘটনার সত্যতা পাওয়ায় তাদের বিরুদ্ধে চার্জশীট দেয়া হয়েছে।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website