অধ্যক্ষ ও উপাধ্যক্ষ হওয়ার সাক্ষাৎকার ২৬ জানুয়ারি - 1


অধ্যক্ষ ও উপাধ্যক্ষ হওয়ার সাক্ষাৎকার ২৬ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক |

সরকারি কলেজের অধ্যক্ষ এবং উপাধ্যক্ষ পদের সাক্ষাৎকার আগামী ২৬ জানুয়ারি নেওয়া হবে। এদিন সকাল ১০টায় নায়েমে সহযোগী অধ্যাপক পদমর্যাদা এবং বেলা আড়াইটায় অধ্যাপক পদমর্যাদার কর্মকর্তাদের সাক্ষাৎকার নেবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

আজ সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে। আদেশে বলা হয়েছে, গত ৮ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত সরকারি কলেজের অধ্যক্ষ এবং উপাধ্যক্ষ হতে ইচ্ছুক কর্মকর্তাদের কাছ থেকে ই-মেইলে আবেদন নেওয়া হয়। সহযোগী অধ্যাপক পদমর্যাদার কর্মকর্তারা উপাধ্যক্ষ এবং অধ্যাপক পদের কর্মকর্তারা অধ্যক্ষ পদের জন্য আবেদন করেছেন।

মন্ত্রণালয়ের একাধিক কর্মকর্তা বলেছেন, আবেদনগুলো যাচাই-বাছাই শেষে সাক্ষাৎকারের জন্য মনোনীত কর্মকর্তাদের তালিকা শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে দেওয়া হয়েছে। এতে দেখা গেছে, অধ্যক্ষ পদের জন্য ৭৯ জন এবং উপাধ্যক্ষ পদের জন্য ১৪২ জন সহযোগী অধ্যাপক রয়েছেন।

উল্লেখ্য, বছর খানেক ধরে সরকারি অধ্যক্ষ এবং উপাধ্যক্ষ নিয়োগের আগে তাদের মৌখিক পরীক্ষা অর্থাৎ সাক্ষাৎকার নেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ নিজে।

পাঠকের মন্তব্য দেখুন
চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার ১০১০ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি - dainik shiksha ১০১০ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ঢাবি অধিভুক্ত সাত কলেজের মাস্টার্স পরীক্ষা ২৭ জুন - dainik shiksha ঢাবি অধিভুক্ত সাত কলেজের মাস্টার্স পরীক্ষা ২৭ জুন প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ১১ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ১১ মে প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই - dainik shiksha প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত - dainik shiksha গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত please click here to view dainikshiksha website Execution time: 0.026550054550171