অনার্স-মাস্টার্স শিক্ষকদের এমপিও নীতিমালায় অন্তর্ভুক্তির দাবিতে বেতাগীতে মানববন্ধন - এমপিও - দৈনিকশিক্ষা


অনার্স-মাস্টার্স শিক্ষকদের এমপিও নীতিমালায় অন্তর্ভুক্তির দাবিতে বেতাগীতে মানববন্ধন

বেতাগী (বরগুনা) প্রতিনিধি |

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ সংশোধন করে সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালায় জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত বেসরকারি কলেজে অনার্স-মাস্টার্স কোর্সে নিয়োগকৃত শিক্ষকদের অন্তর্ভূক্তির দাবিতে মানববন্ধন শেষে স্মারকলিপি প্রদান করেছে অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরাম।

সোমবার (২ ডিসেম্বর ) দুপুরে অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরাম বরগুনা জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসকের মাধ্যমে শিক্ষামন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন, প্রভাষক মোহাম্মদ শাহাদাত হোসেন, মোঃ বেল্লাল হোসেন, নুরুজ্জামান, মোঃ শিপন, মোঃ শাহজালাল, মোঃ মিলন মিয়া, ইলিয়াস হোসেন আরিফ, রোজিনা আক্তার, ইসরাত জাহান, শাহানাজ আক্তার, মোঃ বেল্লাল হোসেন, সাথী খানম, আসমা, নেছার উদ্দীন, কাজী শাহীন প্রমুখ।

বক্তারা সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ তে বেসরকারি কলেজে কর্মরত অনার্স-মাস্টার্স কোর্সের শিক্ষকদের অন্তর্ভুক্ত করাসহ সংগঠনের আহ্বায়ক ও সদস্য সচিবকে পর্যালোচনা ও সুপারিশ কমিটিতে অন্তর্ভুক্ত করে প্রতিনিধিত্ব করার সুযোগ দেয়ার দাবি জানান। স্বাধীনতার পঞ্চাশ বছরে মুজিববর্ষ পালন উপলক্ষে জনবল কাঠামোতে অন্তর্ভূক্তি ও এমপিও  প্রদানের ঘোষণার দাবিও জানান তারা। 




পাঠকের মন্তব্য দেখুন
এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে - dainik shiksha এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে ইবির নতুন উপাচার্য শেখ আব্দুস সালাম - dainik shiksha ইবির নতুন উপাচার্য শেখ আব্দুস সালাম শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত - dainik shiksha শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) - dainik shiksha আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব - dainik shiksha এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ - dainik shiksha জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত জালসনদেই ৭ বছর এমপিওভোগ! - dainik shiksha জালসনদেই ৭ বছর এমপিওভোগ! কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি - dainik shiksha কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি please click here to view dainikshiksha website