অপহৃত পিটিআই কর্মচারী উদ্ধার - বিবিধ - Dainikshiksha


অপহৃত পিটিআই কর্মচারী উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠি প্রাইমারি শিক্ষক প্রশিক্ষণ কেন্দ্র (পিটিআই) এর বাবুর্চি মো. খায়রুল শরীফকে শুক্রবার সন্ধ্যায় অপহরণের পর শনিবার দুপুরে রাজাপুর মহিলা কলেজ গেট সংলগ্ন এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন খায়রুল শরীফ দাবি করেন, শুক্রবার সন্ধ্যায় একটি সাদা মাইক্রোবাসে তাকে উঠিয়ে চোখ বেঁধে ফেলে অপহরণকারীরা। কাউখালীর বেকুটিয়া ফেরীঘাট এলাকার একটি কক্ষে নিয়ে রাতে আটকে রেখে মারধর করে। মোবাইলে স্বজনরা বার বার কল দিলে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে টাকা পাঠাতে বলি। সকালে কয়েকটি দোকান থেকে তারা ৪০ হাজার টাকা তুলে নেয়। পরে গাড়িতে করে রাজাপুরের মহিলা কলেজ গেট সংলগ্ন একটি ওয়ার্কশপের সামনে ফেলে চলে যায়। পরে স্বজনরা সংবাদ পেয়ে সেখান আমাকে উদ্ধার করে। বড় ভাইয়ের সাথে একটি পক্ষের লেনদেন সমস্যার কারণে এটি হয়েছে বলেও জানায় খায়রুল। 

তবে সদর থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, অপরহরণের বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। তদন্ত করে দেখা হচ্ছে।




পাঠকের মন্তব্য দেখুন
এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন - dainik shiksha এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন - dainik shiksha মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website