আওয়ামী কেন্দ্রীয় নেতাদের সঙ্গে জাতীয়করণের তালিকাভুক্ত শিক্ষকদের মতবিনিময় - সমিতি সংবাদ - Dainikshiksha


আওয়ামী কেন্দ্রীয় নেতাদের সঙ্গে জাতীয়করণের তালিকাভুক্ত শিক্ষকদের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক |

জাতীয়করণের তালিকাভুক্ত শিক্ষকদের শিক্ষা ক্যাডারে আত্মীকরণ নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে সরকারিকরণকৃত কলেজ শিক্ষক সমিতি (সকশিস)। এসময় সমিতির নেতারা ক্যাডারভুক্তিসহ ৫ দফা দাবীতে প্রধানমন্ত্রীর কাছে দেয়া স্মারকলিপির বিষয়টিও তুলে ধরেন।

বৃহস্পতিবার (১২ই অক্টোবর) রাজধানীর ধানমন্ডিতে সংগঠনের দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের শিক্ষা ও মানবধিকার বিষয়ক সম্পাদক সামছুন নাহার চাপা ও আওয়ামী লীগ কার্যনিবাহী সদস্য এ্যাড:আমিরুল আলম মিলনসহ আন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সকশিসের কেন্দ্রীয় সদস্য সচিব প্রদীপ কুমার হালদার বলেন, অতীতে সরকারিকরণকৃত কলেজের শিক্ষকরা যে সম্মান নিয়ে আত্মীয়করণ হয়েছেন নতুন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ২৮৩ কলেজের শিক্ষকরা সেই ভাবেই আত্মীয়করণ হতে চান। তা না হলে শিক্ষা ব্যবস্থায় চরম হতাশা ও ক্ষোভের সৃষ্টি হবে।

এসময় আওয়ামী লীগ শিক্ষা ও মানবধিকার বিষয়ক সম্পাদক সামছুন নাহার চাপা বলেন, আমি আপনাদের বিষটি গুরুত্ব দিয়ে অনুধাবন করলাম। আমি এটি নিয়ে কথা বলবো।

এসময় সকশিসের নেতৃবৃন্দের মধ্যে আসরাফুল ইসলাম(নারায়নগঞ্জ), মোফাচ্ছের হোসাইন জীবন(ঢাকা), জাকারিয়া মাহামুদ(নরসিংদী), কামরুল হাসান পাঠান (নেত্রকোনা), আনোয়ারা হোসেন (কিশোরগঞ্জ), ভুইয়া মহিদুল ইসলা (নরসিংদী),  মোশারফ হোসেন ও শাহিন (ময়মনসিংহ),  কমল রায়, শরিফ উদ্দিন (সিলেট), হারুন, রবিন(কেরানীগঞ্জ), মামুন যোয়াদ্দার জলক (নবাবগন্জ) সহ অন্যান্য শিক্ষকরা উপস্থি ছিলেন।



পাঠকের মন্তব্য দেখুন
সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান - dainik shiksha সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান ব্যবসায় ব্যবস্থাপনার জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ - dainik shiksha ব্যবসায় ব্যবস্থাপনার জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ ৩৬তম বিসিএস শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের পদায়ন - dainik shiksha ৩৬তম বিসিএস শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের পদায়ন ঢাবিতে ভর্তি আবেদনের সময় বাড়ল - dainik shiksha ঢাবিতে ভর্তি আবেদনের সময় বাড়ল ৫ শতাংশ ইনক্রিমেন্ট দাবিতে শিক্ষকদের মানববন্ধন ৫ সেপ্টেম্বর (ভিডিও) - dainik shiksha ৫ শতাংশ ইনক্রিমেন্ট দাবিতে শিক্ষকদের মানববন্ধন ৫ সেপ্টেম্বর (ভিডিও) মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ - dainik shiksha মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ টিটিসির সেই ৯২ শিক্ষকের চাকরি স্থায়ীকরণ অবৈধ ঘোষণা করেছে হাইকোর্ট - dainik shiksha টিটিসির সেই ৯২ শিক্ষকের চাকরি স্থায়ীকরণ অবৈধ ঘোষণা করেছে হাইকোর্ট কওমি সনদের স্বীকৃতিতে আইনের খসড়া অনুমোদন - dainik shiksha কওমি সনদের স্বীকৃতিতে আইনের খসড়া অনুমোদন প্রাথমিক সমাপনী পরীক্ষা আর থাকছে না - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষা আর থাকছে না উপসচিব হতে চান সরকারি কলেজের দুই শতাধিক শিক্ষক - dainik shiksha উপসচিব হতে চান সরকারি কলেজের দুই শতাধিক শিক্ষক জেএসসি পরীক্ষার সূচি - dainik shiksha জেএসসি পরীক্ষার সূচি জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু ১ নভেম্বর - dainik shiksha জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু ১ নভেম্বর জেডিসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha জেডিসি পরীক্ষার সূচি প্রকাশ অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website