আজকের রাশিফল - বিবিধ - দৈনিকশিক্ষা


আজকের রাশিফল

দৈনিকশিক্ষা ডেস্ক |

আজ ১১ সেপ্টেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দ, বুধবার। ২৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ এবং ১১ মহররম ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ:রবি ও বুধ। আপনার শুভ সংখ্যা:১ ও ৫। শুভ বার:রবি ও বুধ। শুভ রত্ন:রুবী ও পান্না। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

পুরনো দিনের কোনো আশা ভেঙে যেতে পারে। আজ সন্তানের কোনো ভালো বিষয় আপনাকে অবাক করবে। বিনিয়োগ ও ব্যবসায় ভালো ফল পাওয়া যাবে। ব্যয় কম হবে। সঙ্গীত চর্চা শুভ। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত রাগের ফলে সংসারে অশান্তির সম্ভাবনা। মুরুব্বিদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

নিজের মতো করে কিছু করতে গেলেই বাড়িতে বিবাদ বাধতে পারে। বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহনে ওঠানামায় সাবধান। দায়িত্ব পালনে ব্যর্থতায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায়ের সম্ভাবনা। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

উচ্চপদস্থ কারো সঙ্গে দেখা করলে ফায়দা পাবেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। উচ্চাশা আজ সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে সাবধান। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো শত্রু বন্ধুর মতো ব্যবহার করতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

চাকরিজীবীদের জন্য সময়টা ভালো। কাউকে নিজের দুর্বলতা দেখাতে যাবেন না, এতে বিপদে পড়বেন। মানসিক উদ্বেগ কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টির সম্ভাবনা। বাড়ির বড়দের শরীর নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

সংসারে বা ব্যবসায় পরিবর্তন দেখতে পাবেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলুন। পারিবারিক জীবনেও সাবধান কারণ দাম্পত্য কলহ বাধার আশঙ্কা রয়েছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

স্বামী বা স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। প্রেমে তৃতীয় কারো জন্য অশান্তি হতে পারে। অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। পুরনো কোনো ব্যথা নতুন করে শুরু হতে পারে। আজ কোনো অনর্থক বিতর্কে যাবেন না।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

বন্ধুদের জন্য অর্থের অপচয় হতে পারে। রাস্তাঘাটে খুব সাবধান, দুর্ঘটনার আশঙ্কা আছে। সামাজিক কাজে বেশি না যাওয়াই ভালো। অতিরিক্ত আবেগ আপনাকে বিপদে ফেলতে পারে। আজ দীর্ঘদিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আপনার ব্যবহার ভালো করুন নাহলে অশান্তি বাধতে পারে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে আর্থিক ক্ষতি হতে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে। বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। রাস্তাঘাটে বাড়তি সতর্কতার প্রয়োজন। সঙ্গীত চর্চার জন্য বিশেষ সুযোগ আসতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

জটিল কোনো সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। স্বামী বা স্ত্রীর জন্য মনে কষ্ট বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথাবার্তায় সকলের মন জয় করুন। আজ আপনার বিশেষ কোনও কর্মের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনে আজ সক্ষম নাও হতে পারেন। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনো সুযোগ আসতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ব্যবসায়ীদের জন্য আজ ভালো সুযোগ রয়েছে, কাজে লাগান। বাইরের কোনো অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। খুব কাছের কেউ আপনাকে আঘাত করতে পারে। নতুন বন্ধু হতে পারে। গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি আসতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আইনি কোনো কাজে সফল হতে পারেন। নতুন কর্মের সুযোগ আসতে পারে। গুরুজনের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের নতুন সুযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না, সাবধান থাকুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

মানসিক যন্ত্রণা বাড়তে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণ শুভ। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্কের সম্ভাবনা। স্বাস্থ্য ভালো যাবে না।




পাঠকের মন্তব্য দেখুন
মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত করোনায় আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৩৫৬ - dainik shiksha করোনায় আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৩৫৬ মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু - dainik shiksha মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু করোনা : জনসাধারণের চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো - dainik shiksha করোনা : জনসাধারণের চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো দোকানপাট খোলা রাখার সময় বাড়ল আরও ১ ঘন্টা - dainik shiksha দোকানপাট খোলা রাখার সময় বাড়ল আরও ১ ঘন্টা ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান - dainik shiksha ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি - dainik shiksha এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি ঈদের পর করোনা সংক্রমণ বাড়তে পারে - dainik shiksha ঈদের পর করোনা সংক্রমণ বাড়তে পারে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website