আটক ও জরিমানা: কোচিং পরিচালকের হাতে লাঞ্ছিত স্কুলশিক্ষক - স্কুল - দৈনিকশিক্ষা


আটক ও জরিমানা: কোচিং পরিচালকের হাতে লাঞ্ছিত স্কুলশিক্ষক

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি |

বগুড়ার নন্দীগ্রামে একজন কোচিং সেন্টারের পরিচালককে আটক ও জরিমানা করে ম্যাজিস্ট্রেট। এতে ক্ষুব্ধ হয়ে একজন  স্কুল শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে ওই কোচিং মালিকের বিরুদ্ধে। 

জানা গেছে, নন্দীগ্রাম পশ্চিমপাড়ার নজরুল ইসলামের ছেলে আল-মাসুম রুনু ক্রিয়েটিভ ইংলিশ লার্নিং এন্ড কোচিং সেন্টারের পরিচালক। এসএসসি পরীক্ষার জন্য ২৫ জানুয়ারি থেকে সকল কোচিং সেন্টার বন্ধ থাকার কথা থাকলেও মঙ্গলবার (২৮ জানুয়ারি) তার কোচিং সেন্টার খোলা ছিল।

বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আখতারের ভ্রাম্যমাণ আদালত আল-মাসুম রুনুকে আটক করে এবং ৪শ’ টাকা জরিমানা করে। 

এ ঘটনায় আল-মাসুম রুনুর স্বজনরা নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শরিফুল ইসলামকে দোষ দেন। একপর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে সহকারী শিক্ষক শরিফুল ইসলামকে লাঞ্ছিত করে। ওই ঘটনায় উপজেলা পরিষদ চত্বরে চরম উত্তেজনার সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।




পাঠকের মন্তব্য দেখুন
করোনা আক্রান্ত আরও পাঁচ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪১ - dainik shiksha করোনা আক্রান্ত আরও পাঁচ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪১ এপ্রিলে দেশে করোনা ভাইরাস ব্যাপকভাবে ছড়াতে পারে : প্রধানমন্ত্রী - dainik shiksha এপ্রিলে দেশে করোনা ভাইরাস ব্যাপকভাবে ছড়াতে পারে : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনি মাজেদ কারাগারে - dainik shiksha বঙ্গবন্ধুর খুনি মাজেদ কারাগারে দিনমজুর ও মধ্যবিত্তদের তালিকা করার নির্দেশ প্রধানমন্ত্রীর - dainik shiksha দিনমজুর ও মধ্যবিত্তদের তালিকা করার নির্দেশ প্রধানমন্ত্রীর করোনা দুর্যোগে বেসরকারি শিক্ষকেরা কেমন আছেন? - dainik shiksha করোনা দুর্যোগে বেসরকারি শিক্ষকেরা কেমন আছেন? করোনায় কাজ করা চিকিৎসদের পুরষ্কার, অন্যদের শাস্তি : প্রধানমন্ত্রী - dainik shiksha করোনায় কাজ করা চিকিৎসদের পুরষ্কার, অন্যদের শাস্তি : প্রধানমন্ত্রী ছুটির দিনে সব ধরনের চেক লেনদেন হবে - dainik shiksha ছুটির দিনে সব ধরনের চেক লেনদেন হবে নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না - dainik shiksha নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website