ইউএনওর সিম ক্লোন করে শিক্ষা প্রতিষ্ঠানে টাকা দাবি - বিবিধ - Dainikshiksha


ইউএনওর সিম ক্লোন করে শিক্ষা প্রতিষ্ঠানে টাকা দাবি

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি |

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার দাপ্তরিক মোবাইল ফোন সিম ক্লোন করে  একটি প্রতারক চক্র উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের কাছে থেকে টাকা দাবি করেছে। রোববার (৯ সেপ্টেম্বর) সকাল থেকে ক্লোন করা সিম নম্বর দিয়ে কল এ চক্র চাঁদা দাবি করে । এর আগে গত বছরের নভেম্বর মাসেও একইভাবে সিম ক্লোন করে টাকা দাবি করা হয়েছিলো।

উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সূত্রে জানা যায়, রোববার সকাল হতে উপজেলার চরজগবন্ধু উচ্চবিদ্যালয়, তোরাবগঞ্জ উচ্চবিদ্যালয় ও চরবসু এসইএসডিপি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মোবাইলে কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন পরিচয় দিয়ে তাঁর দাপ্তরিক নম্বর (০১৭৮৮ ৫৭৭৭১৪) থেকে কল করা হয়। এ সময় ল্যাপটপ ও কম্পিউটার দেওয়ার কথা বলে তাদের কাছ থেকে টাকা দাবি করা হয়।

চরজগবন্ধু উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন জানান, উপজেলার নির্বাহী কর্মকর্তার মোবাইল নম্বর থেকে ইমতিয়াজ হোসেন পরিচয় দিয়ে ফোন করে বলা হয়, ‘আপনার প্রতিষ্ঠানে ল্যাপটপ দেওয়া হবে। আপনি আমার ব্যাক্তিগত নম্বরে যোগাযোগ করেন এবং কিছু অফিসিয়াল খরচ দেন।’ তিনি জানান, বিষয়টি তিনি বুঝতে পেরে ইউএনও অফিসে যোগাযোগ করে নিশ্চিত হন যে উপজেলা নির্বাহী কর্মকর্তার নম্বরটি ক্লোন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইমতিয়াজ হোসেন জানান, কিছু অসাধু চক্র অফিসের দাপ্তরিক নম্বরটি ক্লোন বা হ্যাক করে শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের কাছে টাকা দাবি করছে। বিষয়টি উর্ধ্বতন মহলে অবগত করা হয়েছে এবং প্রতারক চক্রটিকে চিহ্নিত করার চেষ্টা চলছে। 




পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ বাতিল - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ বাতিল এইচএসসির টেস্ট পরীক্ষার ফল ১০ ডিসেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ - dainik shiksha এইচএসসির টেস্ট পরীক্ষার ফল ১০ ডিসেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী ২০ হাজার টাকায় শিক্ষক নিবন্ধন সনদ বিক্রি করতেন তারা - dainik shiksha ২০ হাজার টাকায় শিক্ষক নিবন্ধন সনদ বিক্রি করতেন তারা অকৃতকার্য ছাত্রীকে ফের পরীক্ষায় বসতে দেয়ার নির্দেশ - dainik shiksha অকৃতকার্য ছাত্রীকে ফের পরীক্ষায় বসতে দেয়ার নির্দেশ আইডিয়াল স্কুলে ভর্তি ফরম বিতরণ শুরু - dainik shiksha আইডিয়াল স্কুলে ভর্তি ফরম বিতরণ শুরু নির্বাচনের সঙ্গে পেছাল সরকারি স্কুলের ভর্তি - dainik shiksha নির্বাচনের সঙ্গে পেছাল সরকারি স্কুলের ভর্তি দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website