ইনছান আলীকে ঢাকায় বদলি, শিক্ষকদের উল্লাস - বদলি - Dainikshiksha


ইনছান আলীকে ঢাকায় বদলি, শিক্ষকদের উল্লাস

নিজস্ব প্রতিবেদক |

অবশেষে সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও ধানমণ্ডি গভ: বয়েজ স্কুলের সাবেক প্রধান শিক্ষক মো: ইনছান আলীকে  ঢাকায় বদলি করে আনা হয়েছে। সোমবার (৭ মে) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের এক অফিস আদেশে এ তথ্য জানা গেছে। রাজবাড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইনছান আলীকে ঢাকার হাজারীবাগ শহীদ শেখ রাসেল সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে বদলি করা হয়েছে বলে আদেশে বলা হয়।  

উল্লেখ্য, শিক্ষা প্রশাসনে ঘাপটি মেরে থাকা জামাতপন্থীদের ষড়যন্ত্রে তাকে ২০১৭ খ্রিষ্টাব্দের ১৯ নভেম্বর রাজবাড়ী সরকারি হাইস্কুলে বদলি করা হয়। সরকার সমর্থক হিসেবে পরিচিত ইনছান আলীর ওই বদলির আদেশ বাতিলের দাবীতে শত শত শিক্ষক মহাপরিচালকের সঙ্গে সাক্ষাৎ করেন। তার বদলির আদেশ বাতিলের দাবি জানান। কিন্তু শিক্ষা অধিদপ্তরে ঘাপটি মেরে থাকা জামাতপন্থী উপ-পরিচালকরা ইনছান আলীর বিরোধীতা করেন। তার বিরুদ্ধে নানা গুজব ছড়ানো হয়।   

অতঃপর ২০১৮ খ্রিষ্টাব্দের ৪ জানুয়ারি তাকে ঢাকার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি উচ্চবিদ্যালয়ে বদলির আদেশ জারি করা হলেও পরবর্তিতে অনিবার্য কারণবশত অদেশটি স্থগিত করে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর। 

ইনছান আলীকে ঢাকায় ফিরিয়ে আনার আদেশে সমিতির সদস্যরা উল্লাস প্রকাশ করেন বলে জানা যায়।




পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই - dainik shiksha ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল - dainik shiksha এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল উসকানিতে যেন শিক্ষার্থীরা না জড়ায়, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা - dainik shiksha উসকানিতে যেন শিক্ষার্থীরা না জড়ায়, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা - dainik shiksha শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি - dainik shiksha সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে - dainik shiksha ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে এক নজরে ৫ শতাংশ প্রবৃদ্ধির হিসাব - dainik shiksha এক নজরে ৫ শতাংশ প্রবৃদ্ধির হিসাব জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website