ইন্দুরকানীতে আটক আরও ৪১ শিক্ষার্থী - বিবিধ - দৈনিকশিক্ষা


ইন্দুরকানীতে আটক আরও ৪১ শিক্ষার্থী

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি |

কিশোর গ্যাং রোধে পুলিশের বিশেষ অভিযানে পিরোজপুরের ইন্দুরকানীতে আরও ৪১ জন শিক্ষার্থীকে আটক করা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে জেলা পুলিশ সুপারের নির্দেশে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে স্থানীয় বিভিন্ন স্কুল-কলেজে অধ্যয়নরত ৪১ শিক্ষার্থীকে আটক করা হয়। পরে আটক শিক্ষার্থীদের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয়েছে।

এলাকায় কোনো প্রকার কিশোর গ্যাং সৃষ্টি হতে না পারে এবং শিক্ষার্থীরা যাতে তাদের সুন্দর জীবন গড়তে পারে এজন্য এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: কিশোর গ্যাং রোধে পুলিশী অভিযান, ইন্দুরকানীতে আটক ২৯

ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, সরকারের নির্দেশে কিশোর গ্যাং ঠেকাতে এবং শিক্ষার্থীদের পড়ার টেবিলে ফেরাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। যাতে আর কোনো শিক্ষার্থী কোনো ধরনের অপরাধের সাথে জড়িত না হয় এবং মাদকাসক্ত না হয় এজন্য এই অভিযান অব্যাহত থাকবে। পরে আটক শিক্ষার্থীদের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। 

তিনি আরও বলেন,‘তবে ভবিষ্যতে যদি কোনো শিক্ষার্থীদের আমরা রাতের বেলা বাহিরে ঘোরাফেরা করতে দেখি তখন তাকে আটক করে ছেড়ে দেয়া হবে না। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

প্রসঙ্গত, এর আগে গত ১০ সেপ্টেম্বর উপজেলা থেকে ২৯ জন শিক্ষার্থীকে আটক করে পুলিশ। পরে অভিভাবকদের মুচলেকা নিয়ে তাদেরও ছেড়ে দেয়া হয়েছে। 

আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী রোববার (৮ সেপ্টেম্বর) বিকালে পুলিশ সদর দপ্তরের সম্মেলন কক্ষে দেশের কোথাও যেন কিশোর ‘গ্যাং কালচার’ গড়ে উঠতে না পারে, সে ক্ষেত্রে তৎপর থাকার জন্য জেলার পুলিশ সুপারদের নির্দেশ দেন। আইজিপিরি নির্দেশের পরই ইন্দুরকানীতে পুলিশের অভিযানে ২৯ জনকে আটক করা হয়েছিল।




পাঠকের মন্তব্য দেখুন
একাদশে ভর্তির আবেদন শুধুই অনলাইনে, শুরু ১০ মে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন শুধুই অনলাইনে, শুরু ১০ মে স্কুল-কলেজ শিক্ষকদের ফেব্রুয়ারির এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের ফেব্রুয়ারির এমপিওর চেক ছাড় লেখাপড়ার সাথে জিপিএ-৫ এর কোনো সম্পর্ক নেই : মুহম্মদ জাফর ইকবাল - dainik shiksha লেখাপড়ার সাথে জিপিএ-৫ এর কোনো সম্পর্ক নেই : মুহম্মদ জাফর ইকবাল সমন্বিত ভর্তিতে বাধা হলে সেই স্বায়ত্বশাসন নিয়েও ভাবা উচিত : শিক্ষামন্ত্রী - dainik shiksha সমন্বিত ভর্তিতে বাধা হলে সেই স্বায়ত্বশাসন নিয়েও ভাবা উচিত : শিক্ষামন্ত্রী ঢাকা কলেজের ৫ ছাত্র ছুরিকাহত : সিটি কলেজের ৩ ছাত্র গ্রেফতার - dainik shiksha ঢাকা কলেজের ৫ ছাত্র ছুরিকাহত : সিটি কলেজের ৩ ছাত্র গ্রেফতার জেডিসিতে বৃত্তিপ্রাপ্ত ৯ হাজার শিক্ষার্থীর তালিকা প্রকাশ - dainik shiksha জেডিসিতে বৃত্তিপ্রাপ্ত ৯ হাজার শিক্ষার্থীর তালিকা প্রকাশ বিশ্ববিদ্যালয়গুলোর ভর্তি পরীক্ষা হবে চারটি পৃথক গুচ্ছে - dainik shiksha বিশ্ববিদ্যালয়গুলোর ভর্তি পরীক্ষা হবে চারটি পৃথক গুচ্ছে মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা শুরু ২৮ মার্চ - dainik shiksha মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা শুরু ২৮ মার্চ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website