ইভটিজিংয়ে শিক্ষার্থীর আত্মহত্যা, প্রধান আসামি গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা


ইভটিজিংয়ে শিক্ষার্থীর আত্মহত্যা, প্রধান আসামি গ্রেফতার

বরিশাল প্রতিনিধি |

বরিশালের আগৈলঝাড়ায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে মঙ্গলবার রাতে প্রেমিক জিহাদ সরদারসহ তিন জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন ওই স্কুলছাত্রীর মা। মামলার প্রধান আসামি জিহাদ সরদারকে পুলিশ মঙ্গলবার রাতে গ্রেফতার করে বুধবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও মামলার তদন্তকারী অফিসার এসআই শাহজাহান জানান, উপজেলার  রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের জহির শাহ-এর মেয়ে মহিমা আক্তার (১৪)। পার্শ্ববর্তী বাগধা ইউনিয়নের আস্কর গ্রামের আক্কেল সরদারের ছেলে জিহাদ সরদার (২০) ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। মহিমা প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেয়। এরপর থেকে জিহাদ ও তার বন্ধুরা মিলে স্কুলছাত্রীকে বিভিন্ন ধরণের অশ্লীল কথা ও হুমকি দিয়ে আসছিল। জিহাদ ও তার বন্ধুদের কথা সহ্য করতে না পেরে গত ৭ জুলাই মাহিমা আত্মহত্যা করে।

এঘটনায় স্কুলছাত্রী মহিমা আক্তারের মা সাবিনা বেগম বাদী হয়ে গতকাল মঙ্গলবার রাতে জিহাদ সরদারকে প্রধান আসামি করে আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মামলার বাদী সাবিনা বেগম সাংবাদিকদের বলেন, জিহাদ সরদারের কারণে আমার মেয়ে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে। তাই জিহাদ সরদারের বিচারের জন্য আমি মামলা দায়ের করেছি। যাতে আমার মেয়ের মত আর কোনো মেয়ের জীবন দিতে না হয়।

এ ব্যপারে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন বলেন, ছাত্রীর মা মঙ্গলবার রাতে মামলা দায়ের করেছেন। মামরার প্রধান আসামি জিহাদ সরদারকে গ্রেফতার করে আসামিকে বুধবার সকালে বরিশাল আদালতে পাঠানো হয়েছে। আদালতের নির্দেশে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।




পাঠকের মন্তব্য দেখুন
রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ - dainik shiksha রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু - dainik shiksha টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি - dainik shiksha বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান - dainik shiksha ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় - dainik shiksha কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে - dainik shiksha এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ - dainik shiksha জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত জালসনদেই ৭ বছর এমপিওভোগ! - dainik shiksha জালসনদেই ৭ বছর এমপিওভোগ! কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি - dainik shiksha কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি please click here to view dainikshiksha website