আমাদের সঙ্গে থাকতে দৈনিকশিক্ষাডটকম ফেসবুক পেজে লাইক দিন।


‘ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় প্রধানমন্ত্রীর অবদান’

ময়মনসিংহ প্রতিনিধি | আগস্ট ১২, ২০১৭ | পাবলিক বিশ্ববিদ্যালয়

স্বতন্ত্র ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান।

তিনি বলেন, দীর্ঘ আন্দোলনের ফসল এ বিশ্ববিদ্যালয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের আলেম-ওলামাদের দীর্ঘ দিনের প্রাণের দাবি পূরণ করেছেন। ইসলামের আলোকে জ্ঞান চর্চায় মনোনিবেশ করে সবাইকে কাজ করতে হবে।

শনিবার (১২ আগষ্ট) দুপুরে নগরীর মোমেনশাহী ডিএস আলীয়া মাদ্রাসা মিলনায়তনে আরবি ভাষা ও ইসলামি জ্ঞান বিষয়ে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় আয়োজিত জাতীয় প্রতিযোগিতার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

ডিএস আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মো.  ইদ্রিস খানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন- ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি মো. আখলাকুল আম্বিয়া, জেলা প্রশাসকের স্টাফ অফিসার রমেন শর্মা, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশাররফ হোসেন, কাতলাসেন কাদেরিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাও আব্দুল ওয়াহাব মাদানী প্রমুখ।

প্রতিযোগিতায় নেত্রকোনা ও ময়মনসিংহ জেলার বিভিন্ন মাদ্রাসা থেকে প্রায় ৭৫ জন প্রতিযোগী ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের এ প্রতিযোগিতায় অংশ নেন।

মন্তব্যঃ ৪টি
  1. Masum says:

    Thanks prime minister but you didn’t declare yet government madrasha in every Thana,

  2. প্রভাষক মাহবুব এ খোদা মৌখাড়া মহিলা ডিগ্রি কলেজ,নাটোর says:

    ৫% চাই।

  3. এম এ ইউসুফ লেকচারার , টগড়া কামিল মাদরাসা, ইন্দুরকানী, পিরোজপুর। 01710-541839 says:

    ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় প্রধানমন্ত্রীর অবদানতো আছেই তাছাড়া ’দেশ নেত্রী শেখ হাসিনার দ্বারাই শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ সম্ভব

  4. মাহমুদুল হক লেকচারার, কুলকান্দি অালিম মাদ্রাসা। says:

    ধন্যবাদ

আপনার মন্তব্য দিন