এনএসআই নিয়োগ পরীক্ষায় প্রক্সি, আটক ২১ - পরীক্ষা - দৈনিকশিক্ষা


এনএসআই নিয়োগ পরীক্ষায় প্রক্সি, আটক ২১

নিজস্ব প্রতিবেদক |

জাতীয় নিরাপত্তা সংস্থায় (এনএসআই) কনস্টেবল নিয়োগ পরীক্ষায় অন্যের হয়ে প্রক্সি দিতে আসা ২১ জনকে আটক করা হয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) মিরপুরে মিলিটারি ইন্সটিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (এমআইএসটি) থেকে তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দিয়ে তাদের পল্লবী থানা পুলিশের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশের মিরপুর জোনের সিনিয়র সহকারী কমিশনার (এডিসি) ফিরোজ কাউসার বলেন, এনএসআই কর্তৃপক্ষের সহযোগিতায় পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। আটকদের সর্বনিম্ন ১০ দিন এবং সর্বোচ্চ এক মাসের সাজা দেয়া হয়েছে। তাদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রয়েছেন। তারা সবাই টাকার বিনিময়ে পরীক্ষা দিতে এসেছিলেন।

আটকদের মধ্যে আছেন- শাহিদ আলম, ইফরাত হোসেন, শাহিন তালুকদার, মো. কাউছার আলী, রাফি সাদমান, বাহারুল ইসলাম, আলমগীর হোসেন, সোহেল আহমেদ, শাহাদত হোসেন, শহীদুল্লাহ, শাহজামাল, গোলাম রাব্বানী, এ এস এম ইছা খান, মাজেদুল ইসলাম, হাবিবুল বাশার, শরিফুল ইসলাম, রফিক মিয়া, আব্দুর রহিম প্রমুখ।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website