এনটিআরসিএর অফিসে এসে যেভাবে ধরা পড়লো জালিয়াত সাইফউদ্দিন (ভিডিও) - ভিডিও এ্যালবাম - দৈনিকশিক্ষা


এনটিআরসিএর অফিসে এসে যেভাবে ধরা পড়লো জালিয়াত সাইফউদ্দিন (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক |

এনটিআরসিএর সুপারিশ জালিয়াতি করে যোগদান করা এক প্রার্থী শনাক্ত করা হয়েছে। সুপারিশ জাল করে গত মার্চে যোগদান করার পরে এমপিওভুক্ত হতে তৎপরতাও শুরু করেছিলেন তিনি। কাজী মো. সাইফ উদ্দিন নামে ওই প্রার্থী জাল সুপারিশপত্র নিয়ে কালিকাপুর হাইস্কুলে যোগদান করছেন বলে শনাক্ত করেছেন এনটিআরসিএর কর্মকর্তারা। জালিয়াত প্রার্থী কাজী সাইফউদ্দিনকে পুলিশ গ্রেফতার করেছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত তাকে রমনা থানায় নিয়ে গেছে পুলিশ। একই সাথে তার সনদ বাতিল করা হবে বলে জানিয়েছেন কর্মকর্তারা। আর সুপারিশ পত্র জাল করার বিষয়ে একটি লিখিত স্বীকারোক্তি দিয়েছেন কাজী মো. সাইফ উদ্দিন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।




পাঠকের মন্তব্য দেখুন
এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে - dainik shiksha এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে ইবির নতুন উপাচার্য শেখ আব্দুস সালাম - dainik shiksha ইবির নতুন উপাচার্য শেখ আব্দুস সালাম শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত - dainik shiksha শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) - dainik shiksha আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব - dainik shiksha এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ - dainik shiksha জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত জালসনদেই ৭ বছর এমপিওভোগ! - dainik shiksha জালসনদেই ৭ বছর এমপিওভোগ! কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি - dainik shiksha কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি please click here to view dainikshiksha website