এবতেদায়ি শিক্ষকদের তিন মাসের বেতন ছাড় - 1


এবতেদায়ি শিক্ষকদের তিন মাসের বেতন ছাড়

তালুকদার আল-আমিন |

অনুদানভুক্ত বেসরকারি স্বতন্ত্র এবতেদায়ি মাদরাসা শিক্ষকদের অক্টোবর থেকে ডিসেম্বর ২০১৫ পর্যন্ত তিন মাসের বেতন-ভাতাদির টাকা ছাড় করা হয়েছে।

গত ৩১ ডিসেম্বর ২০১৫ চারটি চেকের মাধ্যমে অনুদান বণ্টনকারী অগ্রণী ও রূপালী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে এবং জনতা ও সোনালী ব্যাংক লিমিটেডের স্থানীয় কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে। (স্মারক নং- ৩বি/১৭হিঃ/২০১১/২৯২২৬//৪-হিসাব, তারিখ-৩১ ডিসেম্বর ২০১৫)

শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক মো. শফিকুল ইসলাম সিদ্দিকি এ তথ্য জানিয়েছে।

আগামী ১২ জানুয়ারী পর্যন্ত সংশ্লিষ্ট শাখা ব্যাংক হতে শিক্ষক-কর্মচারীরা স্ব স্ব ব্যাংক অ্যাকাউন্ট নম্বরের মাধ্যমে তিন মাসের ২য় কিস্তির অনুদানের টাকা উত্তোলন করতে পারবেন।


পাঠকের মন্তব্য দেখুন
চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই - dainik shiksha প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত - dainik shiksha গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত please click here to view dainikshiksha website Execution time: 0.18070411682129