এমপিওভুক্ত হচ্ছেন কারিগরির ৭৯ শিক্ষক - এমপিও - Dainikshiksha


এমপিওভুক্ত হচ্ছেন কারিগরির ৭৯ শিক্ষক

নিজস্ব প্রতিবেদক |

এমপিওভুক্ত হচ্ছেন বেসরকারি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত ৭৯ শিক্ষক-কর্মচারী। এদের মধ্যে এইচএসসি বিএম শিক্ষাক্রমের ৪৬ জন এবং এসএসসি ভোকেশনাল শিক্ষাক্রমের ৩৩ জন শিক্ষক-কর্মচারী রয়েছেন। 

এছাড়া এসএসসি ভোকেশনাল শিক্ষাক্রমের ৩০ জন শিক্ষক টাইমস্কেল, এইচএসসি বিএম শিক্ষাক্রমের ১৩ জন শিক্ষকের সহকারী স্কেল এবং এসএসসি ভোকেশনাল শিক্ষাক্রমের ৩২ জন শিক্ষক টাইমস্কেল পাচ্ছেন। এমপিও অনুমোদন কমিটিতে উত্থাপনের জন্য এসব শিক্ষক-কর্মচারীর আবেদনগুলো সুপারিশ করেছে কারিগরি শিক্ষা অধিদপ্তর। সোমবার (১৩ মে) কারিগরি শিক্ষা অধিদপ্তর থেকে এ সংক্রান্ত আলাদা আদেশ জারি করা হয়।

জানা গেছে, কমিটির সিদ্ধান্তের আলোকে এসব শিক্ষকের সনদগুলো যাচাইয়ের জন্য আঞ্চলিক পরিদর্শক ও জেলা শিক্ষা কর্মকর্তার কাছে পাঠানো হবে। যাচাইয়ে সনদ সঠিক বলে প্রমাণিত হলে সুপারিশযোগ্য বলে এসব শিক্ষকের এমপিও ও উচ্চতর স্কেল প্রাপ্তির আবেদন এমপিও কমিটির সভায় উপস্থাপন করা হবে।

গত বছরের জুলাইয়ে জারি করা এমপিও নীতিমালার আলোকে ৭৯ শিক্ষক কর্মচারীর সনদ প্রাথমিক যাচাইয়ে সঠিক থাকায় তাদের আবেদনগুলো এমপিও অনুমোদন কমিটির সভায় উত্থাপনের সুপারিশ করা হয়। এমপিও যাচাই কমিটির ৪র্থ সভার সিদ্ধান্ত অনুসারে এসব শিক্ষক-কর্মচারীর নাম সুপারিশ করা হয়েছে।

একইসাথে এসএসসি ভোকেশনাল শিক্ষাক্রমের ৩০ জন শিক্ষকের টাইমস্কেলের আবেদন, এইচএসসি বিএম শিক্ষাক্রমের ১৩ জন শিক্ষকের সহকারী স্কেলের আবেদন এবং এসএসসি ভোকেশনাল শিক্ষাক্রমের ৩২ জন শিক্ষকের টাইমস্কেলের আবেদন এমপিও অনুমোদন কমিটির সভায় উত্থাপনের সুপারিশ করেছে কারিগরি শিক্ষা অধিদপ্তর।

এমপিওর সুপারিশপ্রাপ্তদের তালিকা দেখুন:  

বিএড স্কেল প্রাপ্তিতে সুপারিশপ্রাপ্তদের তালিকা দেখুন:

টাইম স্কেল ও সহকারী স্কেল প্রাপ্তিতে সুপারিশপ্রাপ্তদের তালিকা দেখুন:




পাঠকের মন্তব্য দেখুন
ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website