এসআইবিএল ও আলপেন ক্যাপিটালের মধ্যে চুক্তি - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা


এসআইবিএল ও আলপেন ক্যাপিটালের মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক |

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের অফশোর ব্যাংকিং ইউনিটের জন্য তহবিল সংগ্রহে এসআইবিএল ও দুবাই ভিত্তিক আলপেন ক্যাপিটালের মধ্যে চুক্তি সম্পাদিত হয়েছে। 

সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নিবার্হী কাজী ওসমান আলী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল-আলম, উপ ব্যবস্থাপনা পরিচালক মো. সিরাজুল হক, কোম্পানি সেক্রেটারি আবদুল হান্নান খান ও প্রধান কার্যালয়ের অন্যান্য কর্মকর্তারা।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আকমল হোসেন ও আলপেন ক্যাপিটালের এক্সিকিউটিভ ডিরেক্টর হামিদ নুর মোহামেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর ও চুক্তিপত্র বিনিময় করেন। এ চুক্তির ফলে আলপেন ক্যাপিটাল এসআইবিএল, ওবিইউ এর জন্য ১০০ মিলিয়ন মার্কিন ডলার ফান্ড সংগ্রহে আর্থিক উপদেষ্টা প্রতিষ্ঠান হিসেবে কাজ করবে।




পাঠকের মন্তব্য দেখুন
করোনা আক্রান্ত আরও তিন জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৪ - dainik shiksha করোনা আক্রান্ত আরও তিন জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৪ বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদের মৃত্যু পরোয়ানা জারি - dainik shiksha বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদের মৃত্যু পরোয়ানা জারি বঙ্গবন্ধুর খুনি মাজেদের নাতি ছাত্রলীগের নেতা! - dainik shiksha বঙ্গবন্ধুর খুনি মাজেদের নাতি ছাত্রলীগের নেতা! বেসরকারি শিক্ষকদের বৈশাখী ভাতার চেক ব্যাংকে - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বৈশাখী ভাতার চেক ব্যাংকে পুলিশের নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন - dainik shiksha পুলিশের নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন এপ্রিলে দেশে করোনা ভাইরাস ব্যাপকভাবে ছড়াতে পারে : প্রধানমন্ত্রী - dainik shiksha এপ্রিলে দেশে করোনা ভাইরাস ব্যাপকভাবে ছড়াতে পারে : প্রধানমন্ত্রী দিনমজুর ও মধ্যবিত্তদের তালিকা করার নির্দেশ প্রধানমন্ত্রীর - dainik shiksha দিনমজুর ও মধ্যবিত্তদের তালিকা করার নির্দেশ প্রধানমন্ত্রীর করোনা দুর্যোগে বেসরকারি শিক্ষকেরা কেমন আছেন? - dainik shiksha করোনা দুর্যোগে বেসরকারি শিক্ষকেরা কেমন আছেন? করোনায় কাজ করা চিকিৎসদের পুরষ্কার, অন্যদের শাস্তি : প্রধানমন্ত্রী - dainik shiksha করোনায় কাজ করা চিকিৎসদের পুরষ্কার, অন্যদের শাস্তি : প্রধানমন্ত্রী ছুটির দিনে সব ধরনের চেক লেনদেন হবে - dainik shiksha ছুটির দিনে সব ধরনের চেক লেনদেন হবে নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না - dainik shiksha নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website