আমাদের সঙ্গে থাকতে দৈনিকশিক্ষাডটকম ফেসবুক পেজে লাইক দিন।


এসএসসি পরীক্ষার পরীক্ষক নিয়োগে তথ্য আহ্বান

নিজস্ব প্রতিবেদক | জানুয়ারি ১১, ২০১৬ | বিবিধ

dhaka boardএসএসসি পরীক্ষা ২০১৬ এর পরীক্ষক ও প্রধান পরীক্ষক নিয়োগের জন্য সকল শিক্ষকদের কাছ থেকে তথ্য আহ্বান করেছে ঢাকা বোর্ড। আগামী ২০ জানুয়ারির মধ্যে অনলাইনে তথ্য প্রেরণ করতে হবে। রোববার এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা বোর্ড।

ঢাকা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড. শ্রীকান্ত কুমার চন্দ সাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এসএসসি পরীক্ষা ২০১৬ এর জন্য পরীক্ষক ও প্রধান পরীক্ষক নিয়োগের জন্য ঢাকা বোর্ডের অধীন শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত সকল শিক্ষকদের অনলাইনে তথ্য প্রেরণ করতে হবে। ডাচ বাংলা মোবাইল ব্যাংকের অ্যাকাউন্ট খুলে ইটিআইএফ এ তথ্য পুরণের জন্য নির্দেশ দেয় হয়েছে।

তবে, বোর্ডের সমিতির নেতা ও পরীক্ষা নিয়ন্ত্রকসহ এই শাখার লোকদের ম্যানেজ করে কোচিং সেন্টারের শিক্ষকও পরীক্ষক হন আবার হাজার হাজার খাতা মূল্যায়নের জন্য পেয়ে থাকেন।

দৈনিকশিক্ষার একজন পাঠক আজ সোমবার সকালে মন্তব্য করেছেন এরকম : “আমি ২০১৫ এইচ এস সি পরীক্ষার একজন পরীক্ষক এবং সহকারী অধ্যাপক। খাতা বিতরনের সময় প্রধান পরীক্ষক দেখলাম এমপিও বিহীন একটি কোচিং সেন্টারের একজন শিক্ষক। অবশেষে তার অধীনে আমরা কোন পরীক্ষক মিটিং না করে খাতা নিয়ে আসলাম।এই যদি অবস্থা হয় তবে কিভাবে খাতা মূল্যায়ন হবে।”

আপনার মন্তব্য দিন