এসএসসি পরীক্ষা দেবে ডোমারের সাড়ে ৩ হাজার পরীক্ষার্থী - এসএসসি/দাখিল - দৈনিকশিক্ষা


এসএসসি পরীক্ষা দেবে ডোমারের সাড়ে ৩ হাজার পরীক্ষার্থী

ডোমার (নীলফামারী) প্রতিনিধি |

নীলফামারীর ডোমারে চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণ করবে ৩ হাজার ৭৭০ জন পরীক্ষার্থী। এদের মধ্যে এসএসসিতে ৩  হাজার ১০৮জন, দাখিলে ৪২৫ জন এবং ভোকেশনালে ২৩৭ জন পরীক্ষার্থী অংশ নিবে। আগামী ৩ ফেব্রুয়ারি (সোমবার) সারাদেশের মত একযোগে অনুষ্ঠিত হবে এসএসসি ও সমমানের পরীক্ষা।

উপজেলার ৬টি কেন্দ্রে ৫৫টি শিক্ষা প্রতিষ্ঠানের পরীক্ষার্থীরা চলতি পরীক্ষায় অংশগ্রহণ করবে। এসএসসিতে ডোমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১২ প্রতিষ্ঠানের ১ হাজার ১১৪ জন পরীক্ষার্থী, ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১১টি প্রতিষ্ঠানের ৯২৫ জন পরীক্ষার্থী, চিলাহাটি মার্চেস্টস উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৮টি প্রতিষ্ঠানের ৬৭৭জন পরীক্ষার্থী, চিলাহাটি গার্লস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ৪টি প্রতিষ্ঠানের ৩৯২ জন পরীক্ষার্থী এবং দাখিলে ডোমার ইসলামিয়া ফাজিল মাদরাসা কেন্দ্রে ১২টি মাদরাসার  ৪২৫ জন পরীক্ষার্থী ও ভোকেশনালে মটুকপুর ভোকেশনাল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৮টি প্রতিষ্ঠানের ২৩৭জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে।

ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম দৈনিক শিক্ষাডটকমকে বলেন, তার কেন্দ্রে সুষ্ঠু পরীক্ষা অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এসএসসি পরীক্ষায় তার বিদ্যালয় থেকে ১৫৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে বলে তিনি জানান। 

গোসাইগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক হরিদাস রায় দৈনিক শিক্ষাডটকমকে জানান, তার বিদ্যালয় থেকে চলতি এসএসসি পরীক্ষায় ৬৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাকেরিনা বেগম দৈনিক শিক্ষাডটকমকে বলেন, উপজেলার ৬টি কেন্দ্রে শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে পরীক্ষা গ্রহণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। পরীক্ষা যাতে সুষ্ঠুভাবে সম্পন্ন হয় সেইজন কেন্দ্রের আশেপাশে মোতায়েন থাকবে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। শান্তিপূর্ণ পরিবেশের মধ্যদিয়ে পরীক্ষা অনুষ্ঠিত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।




পাঠকের মন্তব্য দেখুন
২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত - dainik shiksha ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত ধানমন্ডি উচ্চ বিদ্যালয়ে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি - dainik shiksha ধানমন্ডি উচ্চ বিদ্যালয়ে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! - dainik shiksha দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! দশ দাবিতে আন্দোলনে যাচ্ছেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা - dainik shiksha দশ দাবিতে আন্দোলনে যাচ্ছেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে পূজায় সংসদ টিভিতে ক্লাস বন্ধ ২৯ অক্টোবর পর্যন্ত - dainik shiksha পূজায় সংসদ টিভিতে ক্লাস বন্ধ ২৯ অক্টোবর পর্যন্ত আগামী বছর সব প্রাইমারি স্কুলে দুই বছরের প্রাক-প্রাথমিক শিক্ষা - dainik shiksha আগামী বছর সব প্রাইমারি স্কুলে দুই বছরের প্রাক-প্রাথমিক শিক্ষা উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ - dainik shiksha উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ please click here to view dainikshiksha website