করোনা উপসর্গ নিয়ে মাদরাসাছাত্রীর মৃত্যু - মাদরাসা - দৈনিকশিক্ষা


করোনা উপসর্গ নিয়ে মাদরাসাছাত্রীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি |

করোনা ভাইরাসের (কোভিড১৯) উপসর্গ নিয়ে নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে এক মাদরাসাছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় লকডাউন করা হয়েছে তার নানার বাড়ি। 

রোববার (০৩ মে) সকালে তার মৃত্যু হয়। দুপুরে বাড়িটি লকডাউন ঘোষণা করেন সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইফুল ইসলাম মজুমদার।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মতিউর রহমান জানান, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই মাদরাসাছাত্রী গতকিছু দিন আগে কাবিলপুর ইউনিয়নে তার নানা বাড়ি আসে। গত কয়েকদিন থেকে তার জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিল। রোববার সকালে বাড়িতেই তার মৃত্যু হয়। করোনা উপসর্গ থাকায় মেয়েটির মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে এবং তার সংস্পর্শে আসা তার মা ও নানীরও নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনাগুলো পরীক্ষার জন্য বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) চট্টগ্রামে পাঠানো হবে। 

ইউএনও মো. সাইফুল ইসলাম মজুমদার জানান, লকডাউন ঘোষণা করে বাড়িটির সামনে লাল পতাকা টাঙিয়ে দেওয়া হয়েছে। নমুনা পরীক্ষার ফলাফল না আসা পর্যন্ত বাড়িটির ১৫টি পরিবারে ৬৬ জন সদস্য হোম কোয়ারেন্টিনে থাকবেন।




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ - dainik shiksha দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ - dainik shiksha এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি - dainik shiksha ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব - dainik shiksha ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website