কলাপাড়ায় কলেজছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার - বিবিধ - Dainikshiksha


কলাপাড়ায় কলেজছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি |

পটুয়াখালীর কলাপাড়ার ধুলাসার ইউনিয়নের চাপলী বাজারের নিজ ঘর থেকে তহমিনা আক্তার (১৯) এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ মে) সকালে মহিপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠায়। মৃত তহমিনা খানাবাদ ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ও হোটেল ব্যবসায়ী তোফাজ্জেল হোসেন প্যাদার মেয়ে।

সহপাঠী প্রেমিকের সাথে বিয়ে দিতে রাজি না হওয়ায় এবং লোকলজ্জার ভয়ে সে আত্মহত্যা করেছে বলে মহিপুর থানার ওসি সাইদুল ইসলাম দৈনিক শিক্ষাকে জানিয়েছেন। পুলিশ জানায়, গত ১৭ এপ্রিল প্রেমিক মাসুম হাওলাদারের সাথে তহমিনা পালিয়ে চট্রগ্রাম চলে যায়। গত মঙ্গলবার তহমিনাকে তার বাবা বাসায় নিয়ে আসে। 

পুলিশ আরও জানায়, বুধবার সকালে তহমিনা আসার খবরে তার সহপাঠীরা দেখা করতে আসে। এতে লজ্জায় তহমিনা নিজ ঘরের দোতলার আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। এ ঘটনা থানায় ইউডি মামলা হয়েছে। 




পাঠকের মন্তব্য দেখুন
ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website