কলেজছাত্রীকে আটকে রেখে ধর্ষণ, গ্রেফতার ৬ - কলেজ - দৈনিকশিক্ষা


কলেজছাত্রীকে আটকে রেখে ধর্ষণ, গ্রেফতার ৬

কাঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি |

ঝালকাঠির কাঠালিয়ায় এক কলেজছাত্রীকে আটকে রেখে ধর্ষণ ও মুক্তিপণ দাবির অভিযোগে ৬ বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ১০ জনকে আসামি করে কাঠালিয়া থানায় একটি মামলা দায়ের করা হলে তাদেরকে গ্রেফতার করা হয়। শুক্রবার (২৯ মে) ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার করে মেডিকেল টেস্টের জন্য ঝালকাঠি সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে।

জানা যায়, পিরোজপুরের নাজিরপুরের বইঠাকাটা ডিগ্রি কলেজের ভুক্তভোগী ছাত্রীর সঙ্গে পটুয়াখালীর কলাপাড়ার মো. রিমন হাওলাদার তানভীরের সাথে ফেসবুকের মাধ্যমে পরিচয়ের পরে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। গত ২৬ মে তানভীর তার বন্ধু রায়হানকে নিয়ে নাজিরপুরে ওই ছাত্রীর (প্রেমিকা) কাছে যায়।

ওইদিনই মোটরসাইকেলযোগে পটুয়াখালীর কলাপাড়ায় যাওয়ার পথে কাঠালিয়া উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের মাঝেরপুল নামক স্থানে বখাটে রিপন জমাদ্দার, আফজাল, রাকিবসহ তাদের দলবল নিয়ে ওই তিনজনকে আটক করে মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নেয় এবং ওই ছাত্রীকে পার্শ্ববর্তী ফারুক জমাদ্দারের বাগানে নিয়ে ধর্ষণ করে।

তাদের তিনজনকে স্থানীয় প্রভাবশালী হোসনেয়ারার ঘরে আলাদা আলাদা কক্ষে আটকে রেখে অভিভাবকদের কাছে ৫০ হাজার টাকা করে মোবাইলে মুক্তিপণ দাবি করে ভয়ভীতি দেখায়। তানভীরের অভিভাবক মুক্তিপণের ৩০ হাজার টাকা বখাটেদের হাতে তুলে দেয়ার সময় স্থানীয় জনতার সহায়তায় থানা পুলিশ প্রথমে রিপন জমাদ্দারকে আটক করে। পরে আরও ৫ জনকে আটক করা হয়।

এ ব্যাপারে কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় দৈনিক শিক্ষা ডটকমকে জানান, “খবর পেয়ে আমরা কলেজ ছাত্রী ও তার প্রেমিক তানভীর এবং বন্ধু রায়হানকে উদ্ধার করি ও ৬ জনকে আটক করি। বাকিদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।”




পাঠকের মন্তব্য দেখুন
সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী - dainik shiksha সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী অনলাইন ক্লাস তদারকি: স্কুল-কলেজ আকস্মিক পরিদর্শন করবেন কর্মকর্তারা - dainik shiksha অনলাইন ক্লাস তদারকি: স্কুল-কলেজ আকস্মিক পরিদর্শন করবেন কর্মকর্তারা ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ - dainik shiksha ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা - dainik shiksha অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত - dainik shiksha খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত শিক্ষকের মান নিয়ে ৯২ শতাংশ শিক্ষার্থীর অসন্তোষ - dainik shiksha শিক্ষকের মান নিয়ে ৯২ শতাংশ শিক্ষার্থীর অসন্তোষ স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা - dainik shiksha স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল - dainik shiksha ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না please click here to view dainikshiksha website