কলেজছাত্রীকে যৌন হয়রানির দায়ে চালক কারাগারে - কলেজ - দৈনিকশিক্ষা


কলেজছাত্রীকে যৌন হয়রানির দায়ে চালক কারাগারে

লালমনিরহাট প্রতিনিধি |

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় এক কলেজছাত্রীকে যৌন হয়রানির দায়ে আরাফাত জামিল তারেক (২০) নামে এক গাড়িচালককে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এ আদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট আদিতমারী উপজেলার সহকারী কমিশনার (ভূমি, ভারপ্রাপ্ত) জি আর সারোয়ার।

সাজাপ্রাপ্ত গাড়িচালক আরাফাত জামিল তারেক উপজেলার ভাদাই ইউনিয়নের বিন্নাগাড়ি গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, আদিতমারী কেবি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে কলেজ থেকে বাড়ি ফেরার পথে বুধবার বিকেলে আদিতমারী কেন্দ্রীয় কবরস্থান এলাকায় আটক করে যৌন হয়রানি করে গাড়িচালক আরাফাত জামিল। এসময় কলেজছাত্রীর চিৎকারে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আরাফাত জামিল ভ্রাম্যমাণ আদালতে দোষ স্বীকার করলে তাকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন আদালত। সাজাপ্রাপ্ত আরাফাত জামিলকে রাতেই লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website