কাউখালীতে শিশু শিক্ষার্থী বরণ

রবিউল হাসান রবিন, কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি |

kawkhali pic

শিশুদের মানসিক বিকাশ ও বিদ্যালয়ের প্রতি আগ্রহ সৃষ্টি করার লক্ষে পিরোজপুরের কাউখালীতে অনুষ্ঠিত হয়েছে শিশু বরণ। কাউখালী উপজেলা পরিষদ ও সদর ইউনিয়ন পরিষদের সহযোগিতায় শনিবার কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মাহমুদ খান খোকনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এসএম আহসান কবীর, সদর ইউনিয়ন চেয়ারম্যান আমিনুর রশীদ মিল্টন, উপজেলা রিসোর্স সেন্টার ইন্টট্রাক্টটর আল মামুন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত রায়, শিক্ষানুরাগী আবদুল লতিফ খসরু, শিক্ষক লিটন কৃষ্ণ রায়, আল-মামুন, অভিভাবক কাজী মাসুদ ইকবাল প্রমূখ।

পরে প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থীদের খাতা কলমসহ শিক্ষা উপকরণ তুলে দিয়ে বরণ করে নেওয়া হয়। শেষে শিশু শিক্ষার্থীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

উল্লেখ্য, কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়টি এবার প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ৩১টি জিপিত্র-৫সহ শতভাগ পাস অর্জন করে উপজেলার সেরা শিক্ষা প্রতিষ্ঠানের কৃতিত্ব অর্জন করে


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031449794769287