কিশোরগঞ্জ পৌর মহিলা মহাবিদ্যালয়ে রিলিজ স্লিপে ভর্তি বিজ্ঞপ্তি - কলেজ - Dainikshiksha


কিশোরগঞ্জ পৌর মহিলা মহাবিদ্যালয়ে রিলিজ স্লিপে ভর্তি বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

পৌর মহিলা মহাবিদ্যালয়, কিশোরগঞ্জে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের অনার্সে  রিলিজ স্লিপে  ভর্তি চলছে।  ৫  থেকে ১১ নভেম্বর ২০১৮ পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে।

 উদ্ভিদবিজ্ঞান, বাংলা, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, দর্শন, অর্থনীতি,  সমাজকর্ম, রাষ্ট্রবিজ্ঞান,  হিসাববিজ্ঞান, ও ব্যবস্থাপনা বিষয়ে ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীদের ৫ নভেম্বর থেকে ১১ নভেম্বর মধ্যে www.nu.ac.bd/admissions থেকে Poura Mohila College নির্বাচন করে বিষয় পছন্দ দিয়ে অনলাইনে আবেদন করতে হবে।

আমাদের কলেজে রয়েছে সুনিবিড় নির্মল, রাজনীতি ও ধুমপান মুক্ত পরিবেশ। লিফটসহ ছয় (৬) তলা ছাত্রীনিবাস। প্রতিটি বিষয়ে রয়েছে সাতজন করে অভিজ্ঞ শিক্ষক। বীর মুক্তিযুদ্ধা ও আর্থিকভাবে অস্বচ্ছল পরিবারের মেধাবী ছাত্রীদের জন্য রয়েছে বিভিন্ন রকমের সুযোগ সুবিধা। 

বি: দ্র: কলেজ  অফিস থেকে অনলাইনে রিলিজ স্লিপে আবেদনের সুব্যবস্থা আছে।




পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষার মান ঠিক করতে হবে: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষার মান ঠিক করতে হবে: শিক্ষামন্ত্রী শিক্ষা ব্যবস্থায় ব্যাপক সংস্কার প্রয়োজন: অর্থমন্ত্রী - dainik shiksha শিক্ষা ব্যবস্থায় ব্যাপক সংস্কার প্রয়োজন: অর্থমন্ত্রী ববির রেজিস্ট্রারের নৈতিক স্খলন, কাজে যোগদানের ব্যর্থ চেষ্টা - dainik shiksha ববির রেজিস্ট্রারের নৈতিক স্খলন, কাজে যোগদানের ব্যর্থ চেষ্টা কোচিংয়ে লিপ্ত উইলসের ৩০ শিক্ষকের নাম - dainik shiksha কোচিংয়ে লিপ্ত উইলসের ৩০ শিক্ষকের নাম রকেটের জটিলতায় উপবৃত্তিবঞ্চিত রাজশাহীর শত শত শিক্ষার্থী - dainik shiksha রকেটের জটিলতায় উপবৃত্তিবঞ্চিত রাজশাহীর শত শত শিক্ষার্থী প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন please click here to view dainikshiksha website