কিশোর গ্যাং দমনে পুলিশের তৎপরতা অব্যাহত - বিবিধ - দৈনিকশিক্ষা


কিশোর গ্যাং দমনে পুলিশের তৎপরতা অব্যাহত

খুলনা প্রতিনিধি |

খুলনায় কয়েকটি হত্যাকাণ্ডের ঘটনায় কিশোর গ্যাংয়ের সম্পৃক্ততা পাওয়ায় অপরাধ দমনে তৎপর হয়েছে পুলিশ। এরই মধ্যে রূপসায় মাছ কোম্পানির কর্মচারী শারজিল ইসলাম সংগ্রাম (২৮) হত্যার প্রধান অভিযুক্ত রাহাত শিকদার (২৭) ও মদদদাতা আদম শেখ (৩৪)-সহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। খুলনা জেলা পুলিশ সুপার (এসপি) এস এম শফিউল্লাহ এসব তথ্য জানিয়েছেন।

জানা যায়, ২৬ সেপ্টেম্বর দুপুরে পূর্ব রূপসায় সন্ত্রাসীরা ছুরিকাঘাতে ব্রাইট সি ফুডের কর্মচারী সংগ্রামকে হত্যা করে। এর আগে ২৪ সেপ্টেম্বর সোনাডাঙ্গা মজিদ সরণিতে মহিদুল ইসলাম (২৬) ও পরে ১ অক্টোবর সোনাডাঙ্গা খাঁ বাড়ির মোড়ে শহিদুল ইসলাম রাসেলকে (১৮) কুপিয়ে হত্যা করা হয়। এসব হত্যাকাণ্ডের পর পরই কিশোর গ্যাংয়ের তৎপরতা আলোচনায় আসে। এদিকে রূপসার সংগ্রাম হত্যাকাণ্ডে  জড়িত সন্দেহে পুলিশ নগরীর টুটপাড়া মহিরবাড়ি খালপাড় এলাকার রাহাত শিকদার, পূর্ব রূপসা এলাকার আদম শেখ, সুমন মোল্লা, আলমগীর মোল্লা ও বায়েজিদ সরদারকে গ্রেফতার করেছে।

পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বলেন, কিশোর গ্যাং দমনে অভিযান শুরু হয়েছে। তারা যে দলের সঙ্গে বা প্রভাবশালীদের সঙ্গে থাকুক না কেন কঠোর হাতে দমন করা হবে। কিশোর গ্যাং যাতে নাশকতা বা খুন-খারাবি করতে না পারে সে ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে। তিনি বলেন, সংগ্রাম হত্যার মদদদাতা ও পৃষ্ঠপোষকতাকারী আদম শেখকে গ্রেফতার করা হয়েছে। তদন্তে মোবাইল চুরির ঘটনা সামনে এলেও এলাকায় ত্রাস সৃষ্টি, রূপসা মাছ কোম্পানিতে আতঙ্ক বা প্রভাব বিস্তারের জন্য এই হত্যাকাণ্ড কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website