কুমিল্লা শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যানের যোগদান - বিবিধ - Dainikshiksha


কুমিল্লা শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যানের যোগদান

কুমিল্লা প্রতিনিধি |

কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান পদে প্রফেসর মো. আবদুস ছালাম ও সচিব পদে সহযোগী অধ্যাপক নূর মোহাম্মদ যোগদান করেছেন। মঙ্গলবার (১১ জুন) যোগদান অনুষ্ঠানে শিক্ষা বোর্ডের কর্মকর্তা ও কর্মচারী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে নবাগত চেয়ারম্যান ও সচিব শিক্ষা বোর্ড কর্মকর্তাদের নিয়ে নগর উদ্যোনে অবস্থিত বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

সদ্য সাবেক চেয়ারম্যান প্রফেসর মো. রুহুল আমিন ভূইয়া নবাগত চেয়ারম্যান প্রফেসর মো. আবদুস ছালামের নিকট দায়িত্ব অর্পণ করেন। পরে সহযোগী অধ্যাপক নূর মোহাম্মদকে সচিব পদে দায়িত্ব বুঝিয়ে দেন নবাগত চেয়ারম্যান প্রফেসর মো.আবদুস ছালাম। সাবেক চেয়াম্যানকে বিদায় ও নবাগত চেয়ারম্যান-সচিবকে বরণ অনুষ্ঠানে কুমিল্লা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড. আসাদুজ্জামান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ শহিদুল ইসলাম, হাবিবুর রহমান, ড. সফিকুল ইসলাম, কলেজ পরিদর্শক জহিরুল ইসলাম পাটোয়ারী, উপ-কলেজ পরিদর্শক বিজন চক্রবতী, স্কুল পরিদর্শক আজারুল ইসলাম, উপ-স্কুল পরিদর্শক জাহিদুর রহমানসহ শিক্ষা বোর্ডের কর্মকর্তাবৃন্দ এবং কর্মচারী সমিতির সভাপতি আবদুল খালেক ও সাধারণ সম্পাদক হাজী মকবুল আহমেদ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৩০ মে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের এক আদেশ কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর মো. আবদুস ছালামকে চেয়ারম্যান পদে পদায়ন করা হয়। এর আগে গত ২৪ মার্চ  উপ-সচিব (একাডেমিক) ও সহযোগী অধ্যাপক নূর মোহাম্মদকে সচিব পদে পদায়ন করা হয়। প্রফেসর মো. রুহুল আমিন ভূইয়াকে প্রদায়ন করা হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ পদে। কুমিল্লা শিক্ষা বোর্ডের নবাগত চেয়ারম্যান ও সচিব উভয় কর্মকর্তার বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলায়।




পাঠকের মন্তব্য দেখুন
১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় বাড়ছে না - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় বাড়ছে না প্রশ্নফাঁসের প্রমাণ পেলে শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রশ্নফাঁসের প্রমাণ পেলে শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ - dainik shiksha পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ ৫ বছরে পৌনে দুই লাখ শিক্ষক নিয়োগ দেয়া হবে - dainik shiksha ৫ বছরে পৌনে দুই লাখ শিক্ষক নিয়োগ দেয়া হবে প্রাণসহ ৫ কোম্পানির নিষিদ্ধ পণ্য বিক্রি, সাত প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা - dainik shiksha প্রাণসহ ৫ কোম্পানির নিষিদ্ধ পণ্য বিক্রি, সাত প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা - dainik shiksha কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website