কুয়েটে পরিচ্ছন্নতা সপ্তাহ - 1


কুয়েটে পরিচ্ছন্নতা সপ্তাহ

খুলনা প্রতিনিধি |

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) পরিষ্কার-পরিচ্ছন্নতা সপ্তাহ ২০১৫ শুরু হয়েছে। রোববার দুপুরে উপাচার্য অধ্যাপক মুহাম্মদ আলমগীর পরিষ্কার-পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধন করেন।

উদ্বোধনী বক্তৃতায় তিনি বলেন, ‘আবর্জনা একটি সম্পদ। আমরা সবাই মিলে এর সঠিক ব্যবস্থাপনা করে পরিচ্ছন্ন পরিবেশ গড়ে তুলতে পারি।’উদ্বোধন শেষে পরিষ্কার-পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে একটি সচেতনতামূলক শোভাযাত্রার আয়োজন করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। শোভাযাত্রায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগের বিভাগীয় প্রধান, পরিচালক, শিক্ষক, কর্মকর্তা, ছাত্রছাত্রী ও কর্মচারীরা ব্যানার, ফেস্টুন নিয়ে অংশ নেন।

পাঠকের মন্তব্য দেখুন
এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে নন-ক্যাডারে সংরক্ষিত আসনের লিখিত পরীক্ষা স্থগিত - dainik shiksha নন-ক্যাডারে সংরক্ষিত আসনের লিখিত পরীক্ষা স্থগিত প্রাথমিকের নতুন প্রশ্ন কাঠামো চূড়ান্ত - dainik shiksha প্রাথমিকের নতুন প্রশ্ন কাঠামো চূড়ান্ত এইচএসসি ২০১৮ পরীক্ষার সময়সূচি - dainik shiksha এইচএসসি ২০১৮ পরীক্ষার সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website Execution time: 0.022452116012573