শিক্ষককে গণপিটুনী ও জুতোর মালা

পরিতোষ অধিকারী, নাটোর প্রতিনিধি |

NATOR PIC

কোচিং সেন্টারে ছাত্রকে যৌন নিপিড়ন করার অভিযোগে নাটোরের এক কোচিং সেন্টারের শিক্ষককে গণপিটুনীর পর জুতোর মালা পড়িয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

নির্যাতনের শিকার ওই ছাত্রের বাবা রোববার বিকেলে সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত কোচিং সেন্টারের মালিক ও কোচিং শিক্ষক রাজিব বিশ্বাস ওরফে জয়কে গ্রেপ্তার দেখিয়েছে।

শহরের ফৌজদারী পাড়ার ভুক্তভোগী ছাত্রের বাবা তার অভিযোগে জানান, সদর থানার হাজরা-নাটোর এলাকার রাজিব বিশ্বাস ওরফে জয় দীর্ঘদিন থেকেই শহরের কানাইখালী এলাকার চাল পট্টিতে আইডিয়াল কোচিং সেন্টার খুলে ছাত্র-ছাত্রী পড়ানোর নামে যৌন নিপিড়ন করে আসছে।

এরই ধারাবাহিকতায় রোববার সকালে তার ছেলেকে ওই শিক্ষক নিপিড়ন করলে সে চিৎকার করে। এসময় লোকজন ছুটে এসে ছেলেটিকে উদ্ধার করে এবং রাজিব বিশ্বাস জয়কে গণধোলাই দিয়ে জুতোর মালা পড়িয়ে পুলিশে দেয় বিক্ষুব্ধ এলাকাবাসী।

সদর থানার ওসি মিজানুর রহমান জানান, ছাত্রের বাবা বাদী হয়ে রাজিবের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলায় সে এখন গ্রেপ্তার । এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেন ওসি।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0025830268859863