ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার আবেদন ফি বিকাশে দেয়া যাবে - কলেজ - Dainikshiksha


ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার আবেদন ফি বিকাশে দেয়া যাবে

নিজস্ব প্রতিবেদক |

দেশের ১২টি ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার আবেদন ফি দেয়া যাবে বিকাশের মাধ্যমে।ভর্তিচ্ছু শিক্ষার্থী বা তাদের অভিভাবকরা www.cadetcollege.army.mil.bd ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করে বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন আবেদন ফি। আগামী ১০ই ডিসেম্বর পর্যন্ত অনলাইনে আবেদন করা এবং আবেদন ফি পেমেন্ট করা যাবে বিকাশে। ক্যাডেটকলেজসমূহে ভর্তির লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী  বছরের ৫ ই জানুয়ারি।বিকাশে পেমেন্ট করতে বিকাশব্যাবহারকারীকে প্রথমে  *২৪৭# এ ডায়াল করে বিকাশ মেন্যুতে যেয়ে ‘৩’ সিলেক্ট করলে ‘পেমেন্ট’ অপশনে যাওয়া যাবে।

এরপর ক্যাডেট কলেজে আবেদন ফির জন্য নির্ধারিত বিকাশ মার্চেন্ট একাউন্ট নম্বর ০১৭০৮৩৬৩৮৪৯ টাকা প্রেরণ করতে হবে। তারপর বেশ কিছু ইন্টার‌্যাক্টিভ ধাপ অনুসরণ করে লেনদেনটি সম্পন্ন করতে হবে। লেনদেন সম্পন্ন হওয়ার পরে গ্রাহক এসংক্রান্ত একটি এসএমএস নোটিফিকেশনস পাবেন। ক্যাডেট কলেজ ভর্তি পরীক্ষার আবেদনপত্র পূরণ পদ্ধতি এবং ফি সম্পর্কে বিস্তারিত জানা যাবে www.cadetcollege.army.mil.bd. বিকাশ একাউন্ট খোলা একদম ফ্রী।যেকোনো পূর্ণ বয়স্কব্যাক্তিতারজাতীয় পরিচয় পত্র/ পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স এবং দুই কপি ছবি দিয়ে যেকোন বিকাশ এজেন্ট পয়েন্ট থেকে বিকাশ একাউন্ট খুলতে পারবেন। বর্তমানে দেশজুড়ে বিকাশ এর ১ লাখ ৭৬ হাজারের মত এজেন্ট রয়েছে।২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠীকে সেবা প্রদানের করার লক্ষ্যে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদান করে চলেছে। বিকাশ- ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন এবং ওয়ার্ল্ড ব্যাংকের অন্তর্গত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিনান্স কর্পোরেশন এবং বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।




পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই - dainik shiksha ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল - dainik shiksha এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল উসকানিতে যেন শিক্ষার্থীরা না জড়ায়, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা - dainik shiksha উসকানিতে যেন শিক্ষার্থীরা না জড়ায়, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা - dainik shiksha শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি - dainik shiksha সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে - dainik shiksha ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে এক নজরে ৫ শতাংশ প্রবৃদ্ধির হিসাব - dainik shiksha এক নজরে ৫ শতাংশ প্রবৃদ্ধির হিসাব জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website