ক্রিকেট অস্ট্রেলিয়ার সেরা একাদশে সাকিব - খেলাধুলা - Dainikshiksha


ক্রিকেট অস্ট্রেলিয়ার সেরা একাদশে সাকিব

দৈনিকশিক্ষা ডেস্ক |

শেষের পথে বিশ্বকাপ ক্রিকেট। আর মাত্র ৪ দিন পরই জানা যাবে বিশ্বসেরা দলের নাম। তার আগে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) বেছে নিয়েছে এবারের আসরের সেরাদের। 

দশ দলের ক্রিকেটারদের মধ্য থেকে সিএ বেছে নিয়েছে সেরা একাদশ। যেখানে আছেন বিশ্ব সেরা অলরাউন্ডার বাংলাদেশের সাকিব আল হাসান। তবে অবাক করেছে ভারত অধিনায়ক বিরাট কোহলির না থাকা। 

বাংলাদেশ থেকে একমাত্র সাকিব থাকলেও ভারত থেকে আছেন দুজন, পাকিস্তান থেকে দুজন, নিউজিল্যান্ড থেকে দুজন, অস্ট্রেলিয়া থেকে দুজন ও ইংল্যান্ড থেকে একজন।

রোহিত শর্মা ও ডেভিড ওয়ার্নার আছেন ওপেনার হিসেবে। এর পরে ব্যাটিং লাইনআপে ধারাবাহিকভাবে আছেন বাবর আজম ও কেন উইলিয়ামসন। সাকিব ও বেন স্টোকসকে রাখা হয়েছে অলরাউন্ডার হিসেবে। উইকেটরক্ষক হিসেবে আছেন অ্যালেক্স কেরি। বোলিং ডিপার্টমেন্টে আছেন মিচেল স্টার্ক, লকি ফার্গুসন, জসপ্রিত বুমরাহ ও শাহিন শাহ আফ্রিদি।     

ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশ:

রোহিত শর্মা (ভারত), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), বাবর আজম (পাকিস্তান), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), সাকিব আল হাসান (বাংলাদেশ), বেন স্টোকস (ইংল্যান্ড), অ্যালেক্স ক্যারি (উইকেটকিপার, অস্ট্রেলিয়া), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), লকি ফার্গুসন(নিউজিল্যান্ড), জসপ্রিত বুমরাহ (ভারত) ও শাহিন আফ্রিদি (পাকিস্তান)।




পাঠকের মন্তব্য দেখুন
এমপিও কমিটির সভা ২৪ নভেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ নভেম্বর নতুন এমপিওভুক্ত ১ হাজার ৬৫০ প্রতিষ্ঠানের তথ্য পাঠানোর নির্দেশ - dainik shiksha নতুন এমপিওভুক্ত ১ হাজার ৬৫০ প্রতিষ্ঠানের তথ্য পাঠানোর নির্দেশ এমপিওভুক্তি নিয়ে সংসদ সদস্যদেরকে দেয়া শিক্ষামন্ত্রীর চিঠিতে যা আছে - dainik shiksha এমপিওভুক্তি নিয়ে সংসদ সদস্যদেরকে দেয়া শিক্ষামন্ত্রীর চিঠিতে যা আছে প্রাথমিক সমাপনীতে পরীক্ষার্থী কমেছে, বেড়েছে ইবতেদায়িতে - dainik shiksha প্রাথমিক সমাপনীতে পরীক্ষার্থী কমেছে, বেড়েছে ইবতেদায়িতে যুদ্ধাপরাধীদের নামের পাঁচ কলেজের নাম পরিবর্তন হচ্ছে - dainik shiksha যুদ্ধাপরাধীদের নামের পাঁচ কলেজের নাম পরিবর্তন হচ্ছে এমপিও নীতিমালা সংশোধনে ১০ সদস্যের কমিটি - dainik shiksha এমপিও নীতিমালা সংশোধনে ১০ সদস্যের কমিটি এমপিওভুক্ত হলো আরও ছয় শিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha এমপিওভুক্ত হলো আরও ছয় শিক্ষা প্রতিষ্ঠান প্রাথমিক বিদ্যালয়ের নাম সংশোধনের প্রস্তাব চেয়েছে অধিদপ্তর - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের নাম সংশোধনের প্রস্তাব চেয়েছে অধিদপ্তর এমপিওভুক্ত প্রতিষ্ঠানের তথ্য যাচাইয়ে ৭ সদস্যের কমিটি - dainik shiksha এমপিওভুক্ত প্রতিষ্ঠানের তথ্য যাচাইয়ে ৭ সদস্যের কমিটি শূন্যপদের তথ্য দিতে ই-রেজিস্ট্রেশনের সময় বাড়ল - dainik shiksha শূন্যপদের তথ্য দিতে ই-রেজিস্ট্রেশনের সময় বাড়ল স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি - dainik shiksha স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি প্রাথমিকে প্রশিক্ষিত ও প্রশিক্ষণবিহীন শিক্ষকদের বেতন একই গ্রেডে - dainik shiksha প্রাথমিকে প্রশিক্ষিত ও প্রশিক্ষণবিহীন শিক্ষকদের বেতন একই গ্রেডে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website