ক্লাসে নাগিন ড্যান্স দিয়ে চাকরি হারালেন শিক্ষিকা - স্কুল - দৈনিকশিক্ষা


ক্লাসে নাগিন ড্যান্স দিয়ে চাকরি হারালেন শিক্ষিকা

দৈনিকশিক্ষা ডেস্ক |

এখন ইন্টারনেটে ভাইরাল রাজস্থানের এক শিক্ষিকা। সোশ্যাল মিডিয়ায় এখন নেটিজেনদের চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে তার নাগিন ড্যান্স। আর তারপর ওই শিক্ষিকা ও আরও দুই শিক্ষকের বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছে রাজ্যের শিক্ষা দফতর।

শিক্ষক, শিক্ষিকাদের একটি প্রশিক্ষণ শিবির চলছিল রাজস্থানের জালোর জেলার সেইলা এলাকায়। সেখানেই ক্লাসের মধ্যেই এই নাগিন ড্যান্স হয় বলে অভিযোগ। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেটি।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক শিক্ষিকা মেঝেতে হাঁটু গেড়ে বসে রয়েছেন। আর মাথার উপর সাপের ফণার মতো করে দু’টি হাত তুলে রেখেছেন। তার সামনে এক শিক্ষক রুমালকে সাপুড়েদের বিনের মতো করে বাজানোর ভঙ্গি করছেন। আর সেই তালে তালে নাগিন ড্যান্স করছেন ওই শিক্ষিকা। তাদের সঙ্গে যোগ দিতে দেখা যাচ্ছে আরও এক শিক্ষককেও । আশেপাশে সবাই সেই দৃশ্য উপভোগও করছেন।

যেদিন এই নাগিন ড্যান্স হয়, সেই সময় ওই প্রশিক্ষণরত শিক্ষকদের কেউ সেটি মোবাইলে রেকর্ড করে রাখেন। পরে সেটি প্রকাশ পেয়ে যায়। এরপরেই নাগিন ড্যান্সের জন্য একজনকে বরখাস্ত করা হয়। এই বিষয়ে নোটিশ ধরানো হয়েছে আরও দুই শিক্ষককে। যদিও এখনও পর্যন্ত অভিযুক্ত শিক্ষকদের পরিচয় জানা যায়নি।




পাঠকের মন্তব্য দেখুন
এমপিওভুক্ত হচ্ছেন আরও ৮৯০ শিক্ষক, বিএড স্কেল ৬০ জনের - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন আরও ৮৯০ শিক্ষক, বিএড স্কেল ৬০ জনের কল্যাণ ট্রাস্টের টাকা পেনশন স্কিমে বিনিয়োগের সুযোগ চান শিক্ষকরা - dainik shiksha কল্যাণ ট্রাস্টের টাকা পেনশন স্কিমে বিনিয়োগের সুযোগ চান শিক্ষকরা আলিমে ভর্তি নিশ্চায়নের সুযোগও ২১ সেপ্টেম্বর পর্যন্ত - dainik shiksha আলিমে ভর্তি নিশ্চায়নের সুযোগও ২১ সেপ্টেম্বর পর্যন্ত ২৪ সেপ্টেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ২৪ সেপ্টেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন হাটহাজারী মাদরাসা থেকে শফীর পদত্যাগ - dainik shiksha হাটহাজারী মাদরাসা থেকে শফীর পদত্যাগ ৫৭ ও ৩৯ দিনের পৃথক দুই পাঠ পরিকল্পনা প্রকাশ - dainik shiksha ৫৭ ও ৩৯ দিনের পৃথক দুই পাঠ পরিকল্পনা প্রকাশ হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা - dainik shiksha হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা এইচএসসি পরীক্ষার বিষয়ে বোর্ড চেয়ারম্যানদের সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এইচএসসি পরীক্ষার বিষয়ে বোর্ড চেয়ারম্যানদের সভা ২৪ সেপ্টেম্বর মন্ত্রিসভায় আসতে পারে নতুন মুখ - dainik shiksha মন্ত্রিসভায় আসতে পারে নতুন মুখ প্রশংসাপত্রের ফি নিয়ে সরকারি আদেশ জরুরি - dainik shiksha প্রশংসাপত্রের ফি নিয়ে সরকারি আদেশ জরুরি please click here to view dainikshiksha website