ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা, ৫ ছাত্রী আটক - বিবিধ - Dainikshiksha


ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা, ৫ ছাত্রী আটক

নিজস্ব প্রতিবেদক |

বরিশালে ক্লাস ফাঁকি দিয়ে বিনোদন কেন্দ্রে অবস্থান করায় ৫ ছাত্রী এবং ১ ছাত্রকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সরকারি বাংলো সংলগ্ন বঙ্গবন্ধু উদ্যান থেকে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে ৪ ছাত্রী নগরীর বেগম তোফাজ্জল হোসেন মানিক মিয়া কলেজের এবং অপরজন শহীদ আলতাফ মেমোরিয়াল স্কুলের শিক্ষার্থী।

কোতয়ালী মডেল থানা পুলিশ জানায়, জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান দুপুরে বাসভবনে প্রবেশকালে চার শিক্ষার্থীকে বঙ্গবন্ধু উদ্যানের পাশে আড্ডা দিতে দেখেন। এরই পাশে আলতাফ মেমোরিয়াল স্কুলের এক ছাত্রীকে এক যুবকের সাথে আপত্তিকর অবস্থায় দেখে জেলা প্রশাসক পুলিশে খবর দেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে বেগম তফাজ্জল হোসেন মানিক মিয়া মহিলা কলেজের ৪ ছাত্রী ও শহীদ আলতাফ মেমোরিয়াল স্কুলের এক ছাত্রী এবং ঝালকাঠীর নলছিটির মো. হীরা সরদারকে আটক করে। 

আটক ৫ ছাত্রীকে স্ব-স্ব প্রতিষ্ঠানের প্রধানের কাছে এবং হীরাকে ভ্রাম্যমাণ আদালতের কাছে সোপর্দ করে পুলিশ। ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়দেব চক্রবর্তী আটক হীরাকে ১৫ দিনের কারাদণ্ডের আদেশ দেন। 




পাঠকের মন্তব্য দেখুন
‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ - dainik shiksha ‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে এসএসসির ফল ৫ বা ৬ মে - dainik shiksha এসএসসির ফল ৫ বা ৬ মে চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website