খুলে দেয়া হলো পাবজি - বিবিধ - দৈনিকশিক্ষা


খুলে দেয়া হলো পাবজি

নিজস্ব প্রতিবেদক |

কয়েক ঘণ্টা বন্ধ রাখার পর আবার খুলে দেয়া হয়েছে স্মার্টফোনভিত্তিক মোবাইল গেম পাবজি। এটি আর ‘ব্লক’ নেই বলে নিজের ভেরিফায়েড ফেসবুক থেকে জানিয়েছে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

শুক্রবার (১৮ অক্টোবর) বাংলাদেশের ব্যবহারকারীদের জন্য পাবজি গেমসের গেটওয়ে বন্ধ করা হয়েছে বলে জানানো হয় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার অপরাধ ও নিরাপত্তা বিভাগ থেকে। এদিন পাবজি খেলতে পারেননি এর ব্যবহারকারীরা। সরকারের এমন সিদ্ধান্তে পক্ষে-বিপক্ষে বিতর্কও তৈরি হয়।

তবে একই দিন রাত ১০টা ৮ মিনিটে মন্ত্রী মোস্তাফা জব্বার তার ফেসবুক পেজের এক পোস্টে জানান, এটি আর ব্লক নেই। তিনি লেখেন – ‘PUBG ব্যবহারকারী যারা এটি ব্লক করায় নাখোশ ছিলেন তারা জেনে খুশি হবেন যে এটি আর ব্লক করা নেই।’

তবে এ বিষয়ে এখন পর্যন্ত মন্ত্রী বা মন্ত্রণালয়ের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি। পাবজির সঙ্গে আরও বন্ধ হওয়া ‘কল অব ডিউটি’ও খুলে দেয়া হয়েছে কিনা সেটি এখনও অস্পষ্ট। 




পাঠকের মন্তব্য দেখুন
এমপিও কমিটির সভা ২৪ নভেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ নভেম্বর প্রাথমিক সমাপনীতে পরীক্ষার্থী কমার কারণ জানালেন প্রতিমন্ত্রী-সচিব (ভিডিও) - dainik shiksha প্রাথমিক সমাপনীতে পরীক্ষার্থী কমার কারণ জানালেন প্রতিমন্ত্রী-সচিব (ভিডিও) নতুন এমপিওভুক্ত ১ হাজার ৬৫০ প্রতিষ্ঠানের তথ্য পাঠানোর নির্দেশ - dainik shiksha নতুন এমপিওভুক্ত ১ হাজার ৬৫০ প্রতিষ্ঠানের তথ্য পাঠানোর নির্দেশ প্রাথমিক সমাপনীতে পরীক্ষার্থী কমেছে, বেড়েছে ইবতেদায়িতে - dainik shiksha প্রাথমিক সমাপনীতে পরীক্ষার্থী কমেছে, বেড়েছে ইবতেদায়িতে যুদ্ধাপরাধীদের নামের পাঁচ কলেজের নাম পরিবর্তন হচ্ছে - dainik shiksha যুদ্ধাপরাধীদের নামের পাঁচ কলেজের নাম পরিবর্তন হচ্ছে এমপিওভুক্ত হলো আরও ছয় শিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha এমপিওভুক্ত হলো আরও ছয় শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website