গবেষণা সরঞ্জাম কেনার টাকা পেল আরও ৩০ প্রতিষ্ঠান - মেডিকেল ও কারিগরি - Dainikshiksha


গবেষণা সরঞ্জাম কেনার টাকা পেল আরও ৩০ প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক |

গবেষণাগার সরঞ্জামাদি কিনতে ৩০ প্রতিষ্ঠানকে ১৮ লাখ ৬৯ হাজার টাকা বরাদ্দ দিয়েছে সরকার। কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের বাজেটে গবেষণা সরঞ্জামাদি খাতে এসব প্রতিষ্ঠানকে টাকা দেয়া হয়েছে। শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ থেকে প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা বরাবার এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়।

জানা গেছে, গবেষণা সরঞ্জামাদি খাতে প্রতিটি প্রতিষ্ঠানকে ৬২ হাজার ৩১৮ টাকা করে দেয়া হয়েছে। কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের অধীনে থাকা কক্সবাজার, খুলনা, খাগড়াছড়ি, ময়মনসিংহ ও যশোর জেলার ৩০টি প্রতিষ্ঠানকে এ টাকা বরাদ্দ দেয়া হয়। একই সাথে বরাদ্দপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলোর তালিকা প্রকাশ করেছে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ। 

তালিকা দেখুন




পাঠকের মন্তব্য দেখুন
বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি - dainik shiksha বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ - dainik shiksha রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি - dainik shiksha ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন - dainik shiksha প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় - dainik shiksha এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র - dainik shiksha শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website