গাঁজাখুরি চাকরি বেতন ২৫ লাখ! - বিবিধ - দৈনিকশিক্ষা


গাঁজাখুরি চাকরি বেতন ২৫ লাখ!

দৈনিকশিক্ষা ডেস্ক |

আজকাল বিচিত্র ধরনের চাকরির কথা শোনা যায়। যেমন ধরুন- স্কুবা ডাইভিং ডেলিভারি অর্থাৎ জলের মধ্যে ডাইভ করে পিৎজা ডেলিভারি করা কিংবা কুকুরের খাবার পরীক্ষক। এরকমই অদ্ভুত চাকরির অফার করছে এই কোম্পানি। যার জন্য বছরে ৩২ হাজার ডলার বা প্রায় ২৫ লাখ টাকা বেতন পাবেন কর্মী। চাকরিটি হল গাঁজার গন্ধ শুঁকতে হবে। গাঁজার বিষয়ে সমীক্ষা চালায় এ ধরনের একটি ওয়েবসাইট এমন কর্মীর সন্ধান করছে, যিনি প্রতিদিন গাঁজা শুঁকে বলে দিতে পারবেন তার গুণমান।

সংস্থার বক্তব্য, সেলিব্রিটি এবং মারিজুয়ানার গুণমান নির্ধারণের জন্য যিনি বিখ্যাত তার সঙ্গেও যোগাযোগ করেছিল সংস্থা। কোম্পানির প্রতিষ্ঠাতা ব্ল্যাক বলেছেন, যা বাজারে আসবে তার সবকিছু পরীক্ষা করতে হবে প্রতিদিন। এই কাজের জন্য প্রতি মাসে দু'লক্ষ টাকার বেশি বেতন এবং উপহার দেওয়া হবে। এই গাঁজার মধ্যে কিছু যেমন খেতে হবে, কিছু আবার পানও করতে হবে।

এই চাকরি পেতে গেলে আবেদনকারী ব্যক্তিকে ১৮ বছর পার করতে হবে এবং আমেরিকা কিংবা কানাডার বাসিন্দা হতে হবে। এই সমস্ত দেশে গাঁজা সেবন করা বা গাঁজাকে ধূমপানের জন্য ব্যবহার করা আইনসম্মত। পাশাপাশি গাঁজা সম্পর্কে এতটা উৎসাহ কেন সেটাও লিখে জানাতে হবে তাঁকে।




পাঠকের মন্তব্য দেখুন
Close --> জেএসসি-জেডিসির ফল ৩১ ডিসেম্বর - dainik shiksha জেএসসি-জেডিসির ফল ৩১ ডিসেম্বর লিফলেট ছড়িয়ে সরকারি স্কুল শিক্ষকদের কোচিং বাণিজ্য, ভর্তির গ্যারান্টি! - dainik shiksha লিফলেট ছড়িয়ে সরকারি স্কুল শিক্ষকদের কোচিং বাণিজ্য, ভর্তির গ্যারান্টি! এমপিওভুক্তিতে কর্তৃত্ব কমলো ডিডিদের, বাড়লো শিক্ষা ক্যাডারের - dainik shiksha এমপিওভুক্তিতে কর্তৃত্ব কমলো ডিডিদের, বাড়লো শিক্ষা ক্যাডারের শিক্ষামন্ত্রীকে লেখা এমপিদের চিঠিতে সচিত্র এমপিও কেলেঙ্কারি - dainik shiksha শিক্ষামন্ত্রীকে লেখা এমপিদের চিঠিতে সচিত্র এমপিও কেলেঙ্কারি ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা প্রাথমিক-ইবতেদায়ি সমাপনীর ফল বছরের শেষ দিনে - dainik shiksha প্রাথমিক-ইবতেদায়ি সমাপনীর ফল বছরের শেষ দিনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় - dainik shiksha দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন please click here to view dainikshiksha website