গোপালগঞ্জ প্রাথমিক সহকারী শিক্ষকদের নতুন কমিটির অভিষেক - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা


গোপালগঞ্জ প্রাথমিক সহকারী শিক্ষকদের নতুন কমিটির অভিষেক

গোপালগঞ্জ প্রতিনিধি |

গোপালগঞ্জ প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির অভিষেক হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রঘুনাথপুর দীননাথ উচ্চ বিদ্যালয়ে এ অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শ্রীবাস বিশ্বাস। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা শিক্ষক সমিতির শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক দুলাল চন্দ্র বিশ্বাস। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুশান্ত কুমার বিশ্বাস।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি মো. মাহে আলম, সাধারণ সম্পাদক নীহার কান্তি বাছাড়, গোপালগঞ্জ সদর উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, টুঙ্গিপাড়া উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মৃণাল কান্তি ঢালী, কোটালীপাড়া উপজেলা শিক্ষক সমিতির সভাপতি নন্দলাল বিশ্বাস, রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান সরোজ কান্তি বিশ্বাস, রঘুনাথপুর দীননাথ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও মুক্তিযোদ্ধা কমলাক্ষী বিশ্বাস, সদর উপজেলা শিক্ষক সমিতির সাবেক সভাপতি সুনীল চন্দ্র শীল, মুক্তিযোদ্ধা ও সাবেক ব্যাংকার সুকদেব মন্ডল, ম্যানেজিং কমিটির প্রাক্তন সভাপতি গোপাল চন্দ্র বাইন, মুক্তিযোদ্ধা ও সাবেক শিক্ষক হরিশ চন্দ্র বিশ্বাস, প্রভাষক চিন্ময় বিশ্বাস প্রমুখ। 

অনুষ্ঠান শেষে জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গোপালগঞ্জ সদর উপজেলার নব নির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দেন।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website