চট্টগ্রামে স্কুলছাত্র নিখোঁজ - বিবিধ - দৈনিকশিক্ষা


চট্টগ্রামে স্কুলছাত্র নিখোঁজ

চট্টগ্রাম প্রতিনিধি |

চট্টগ্রাম নগরীতে ১৫ বছর বয়সী সাকিব সাহাব নামে এক স্কুলছাত্র নিখোঁজের ২৪ ঘন্টা পরও তার সন্ধান দিতে পারেনি পুলিশ। এই অবস্থায় ওই কিশোরের স্বজনদের মধ্যে উৎকন্ঠা তৈরি হয়েছে।

নিখোঁজ সাকিব সাহাব চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার নাসিরাবাদ হাউজিং সোসাইটি এলাকার সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র। রোববার (১৬ জুন) সকালে স্কুলে যাবার পর থেকে সাকিবের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন তার মামা ফজলুর রহমান।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ফজলুর রহমান জানান, সাকিবের বড় বোনও একই স্কুলের দশম শ্রেণিতে পড়ে। রোববার সকাল সাড়ে সাতটার দিকে নগরীর মেহেদীবাগের বাসা থেকে তার বড় বোনসহ স্কুলের উদ্দেশ্যে রওনা হন। স্কুলে পৌঁছার পর থেকে তার কোনো খোঁজ মিলছে না।

তিনি জানান, সাকিবের বাবা শাহাব উদ্দিন সৌদি আরব প্রবাসী ব্যবসায়ী। তিন ভাই দুই বোনের মধ্যে সাকিব দ্বিতীয়। সাকিবের জন্ম সৌদি আরবেই। শাহাব উদ্দিনের পরিবার আগে সৌদি আরবে থাকলেও গত ডিসেম্বরে তারা দেশে ফিরে আসেন। জানুয়ারিতে সাকিব ও তার বোনকে সাউথপয়েন্ট স্কুলে ভর্তি করানো হয়।

সাকিব নিখোঁজের ঘটনায় ফজলুর রহমানের বড় ভাই আতাউর রহমান বাদি হয়ে রোববার রাতে পাঁচলাইশ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভুইয়া বলেন, ‘একজন কিশোর নিখোঁজের ঘটনায় জিডি হয়েছে। আমরা তার সন্ধান পেতে কাজ করছি।’




পাঠকের মন্তব্য দেখুন
নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত - dainik shiksha নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল - dainik shiksha জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স - dainik shiksha ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স করোনায় পেছাচ্ছে পরিমার্জিত কারিকুলাম বাস্তবায়ন, শিক্ষকরা পাবেন গাইড - dainik shiksha করোনায় পেছাচ্ছে পরিমার্জিত কারিকুলাম বাস্তবায়ন, শিক্ষকরা পাবেন গাইড করোনায় গত ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৬৯৫ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৬৯৫ করোনা আক্রান্ত শিক্ষকদের তালিকা চেয়েছে অধিদপ্তর - dainik shiksha করোনা আক্রান্ত শিক্ষকদের তালিকা চেয়েছে অধিদপ্তর ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড - dainik shiksha ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড উপবৃত্তি নগদায়নে অতিরিক্ত টাকা আদায়: শিওরক্যাশের বিরুদ্ধে অভিভাবকদের ক্ষোভ - dainik shiksha উপবৃত্তি নগদায়নে অতিরিক্ত টাকা আদায়: শিওরক্যাশের বিরুদ্ধে অভিভাবকদের ক্ষোভ শিক্ষাপ্রতিষ্ঠানের অফিস খোলার আদেশ জারি - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানের অফিস খোলার আদেশ জারি দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website