চট্টগ্রামে স্কুলছাত্র নিখোঁজ - বিবিধ - দৈনিকশিক্ষা


চট্টগ্রামে স্কুলছাত্র নিখোঁজ

চট্টগ্রাম প্রতিনিধি |

চট্টগ্রাম নগরীতে ১৫ বছর বয়সী সাকিব সাহাব নামে এক স্কুলছাত্র নিখোঁজের ২৪ ঘন্টা পরও তার সন্ধান দিতে পারেনি পুলিশ। এই অবস্থায় ওই কিশোরের স্বজনদের মধ্যে উৎকন্ঠা তৈরি হয়েছে।

নিখোঁজ সাকিব সাহাব চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার নাসিরাবাদ হাউজিং সোসাইটি এলাকার সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র। রোববার (১৬ জুন) সকালে স্কুলে যাবার পর থেকে সাকিবের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন তার মামা ফজলুর রহমান।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ফজলুর রহমান জানান, সাকিবের বড় বোনও একই স্কুলের দশম শ্রেণিতে পড়ে। রোববার সকাল সাড়ে সাতটার দিকে নগরীর মেহেদীবাগের বাসা থেকে তার বড় বোনসহ স্কুলের উদ্দেশ্যে রওনা হন। স্কুলে পৌঁছার পর থেকে তার কোনো খোঁজ মিলছে না।

তিনি জানান, সাকিবের বাবা শাহাব উদ্দিন সৌদি আরব প্রবাসী ব্যবসায়ী। তিন ভাই দুই বোনের মধ্যে সাকিব দ্বিতীয়। সাকিবের জন্ম সৌদি আরবেই। শাহাব উদ্দিনের পরিবার আগে সৌদি আরবে থাকলেও গত ডিসেম্বরে তারা দেশে ফিরে আসেন। জানুয়ারিতে সাকিব ও তার বোনকে সাউথপয়েন্ট স্কুলে ভর্তি করানো হয়।

সাকিব নিখোঁজের ঘটনায় ফজলুর রহমানের বড় ভাই আতাউর রহমান বাদি হয়ে রোববার রাতে পাঁচলাইশ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভুইয়া বলেন, ‘একজন কিশোর নিখোঁজের ঘটনায় জিডি হয়েছে। আমরা তার সন্ধান পেতে কাজ করছি।’




পাঠকের মন্তব্য দেখুন
স্বামী-স্ত্রী-শ্যালিকা-কন্যা চালিত শিক্ষার্থীবিহীন এমপিওভুক্ত একটি বিদ্যালয়ের গল্প - dainik shiksha স্বামী-স্ত্রী-শ্যালিকা-কন্যা চালিত শিক্ষার্থীবিহীন এমপিওভুক্ত একটি বিদ্যালয়ের গল্প ২৬ প্রতিষ্ঠান এমপিওভুক্তি নিয়ে শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা - dainik shiksha ২৬ প্রতিষ্ঠান এমপিওভুক্তি নিয়ে শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা গ্রেফতারের পরও বহিষ্কার দাবিতে কেন বুয়েটে আন্দোলন, প্রশ্ন শিক্ষা উপমন্ত্রীর - dainik shiksha গ্রেফতারের পরও বহিষ্কার দাবিতে কেন বুয়েটে আন্দোলন, প্রশ্ন শিক্ষা উপমন্ত্রীর সরকারি হচ্ছে আরও দুই কলেজ - dainik shiksha সরকারি হচ্ছে আরও দুই কলেজ কোন বোর্ডে কত শিক্ষার্থী পাবে এসএসসির বৃত্তি - dainik shiksha কোন বোর্ডে কত শিক্ষার্থী পাবে এসএসসির বৃত্তি ছাত্রীকে থাপ্পড় মারায় সহপাঠীর কারাদণ্ড - dainik shiksha ছাত্রীকে থাপ্পড় মারায় সহপাঠীর কারাদণ্ড স্কুলে মাকে অপমান করায় ক্ষোভে অজ্ঞান ছাত্রের মৃত্যু - dainik shiksha স্কুলে মাকে অপমান করায় ক্ষোভে অজ্ঞান ছাত্রের মৃত্যু সরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha সরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ এমপিও কমিটির সভা ২৪ নভেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ নভেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website