চাটমোহরে জেএসসি পরীক্ষার্থীদের উত্ত্যক্ত করায় বখাটের কারাদণ্ড - জেএসসি/জেডিসি - দৈনিকশিক্ষা


চাটমোহরে জেএসসি পরীক্ষার্থীদের উত্ত্যক্ত করায় বখাটের কারাদণ্ড

চাটমোহর (পাবনা) প্রতিনিধি |

পাবনার চাটমোহরে দুই জেএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করার অভিযোগে এক বখাটেকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (৭ নভেম্বর) চাটমোহর মহিলা ডিগ্রি কলেজ পরীক্ষা কেন্দ্রে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকতেখারুল ইসলাম এই দণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত বখাটে হলো উপজেলার বিলচলন ইউনিয়নের চর সেনগ্রামের রমজান আলীর ছেলে এনামুল হক রনি (১৮)।

জানা গেছে, চলতি জেএসসি পরীক্ষায় অংশ নেয়া উপজেলার নিমাইচড়া ইউনিয়নের সমাজ করতকান্দি গ্রামের বাসিন্দা এবং সমাজ আশরাফ জিন্দাহী হাইস্কুল ও নিমাইচড়া বালিকা বিদ্যালয়ের দুই ছাত্রী প্রতিদিন অটোভ্যানযোগে বাড়ি থেকে চাটমোহরে আসে পরীক্ষা দেয়ার জন্য। পথিমধ্যে চাটমোহর-হান্ডিয়াল সড়কের বওশা ব্রিজের উপর অবস্থান নিয়ে রনি ও তার বন্ধুরা ওই দুই ছাত্রীর পিছু নিয়ে নানাভাবে উত্ত্যক্ত করতো। এ অবস্থায় বুধবার তারা বিষয়টি অভিভাবক ও শিক্ষকদের জানায়। বৃহস্পতিবারও রনি ও তার বখাটে বন্ধুরা ওই দুই ছাত্রীর পিছু নিয়ে মহিলা ডিগ্রি কলেজ পর্যন্ত আসে। এসময় সেখান থেকে পুলিশ ও শিক্ষকরা রনিকে আটক করেন। অন্যরা পালিয়ে যায়। 

এ ঘটনার পর তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ইকতেখারুল ইসলাম বখাটে রনিকে ১৫ দিনের কারাদণ্ড দেন। একই সাথে ওই দুই ছাত্রীর অভিভাবকদের বখাটেদের বিরুদ্ধে থানায় মামলা করার পরামর্শ দেন।




পাঠকের মন্তব্য দেখুন
এমপিও নীতিমালা সংশোধনে ১০ সদস্যের কমিটি - dainik shiksha এমপিও নীতিমালা সংশোধনে ১০ সদস্যের কমিটি এমপিওভুক্ত হলো আরও ছয় শিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha এমপিওভুক্ত হলো আরও ছয় শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত প্রতিষ্ঠানের তথ্য যাচাইয়ে ৭ সদস্যের কমিটি - dainik shiksha এমপিওভুক্ত প্রতিষ্ঠানের তথ্য যাচাইয়ে ৭ সদস্যের কমিটি আলিমের সিলেবাস ও মানবণ্টন দেখুন - dainik shiksha আলিমের সিলেবাস ও মানবণ্টন দেখুন শূন্যপদের তথ্য দিতে ই-রেজিস্ট্রেশনের সময় বাড়ল - dainik shiksha শূন্যপদের তথ্য দিতে ই-রেজিস্ট্রেশনের সময় বাড়ল স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি - dainik shiksha স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি নবসৃষ্ট পদে এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা (ভিডিও) - dainik shiksha নবসৃষ্ট পদে এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা (ভিডিও) প্রাথমিকে প্রশিক্ষিত ও প্রশিক্ষণবিহীন শিক্ষকদের বেতন একই গ্রেডে - dainik shiksha প্রাথমিকে প্রশিক্ষিত ও প্রশিক্ষণবিহীন শিক্ষকদের বেতন একই গ্রেডে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website