ছাত্রকে পেটানোর অভিযোগ মাদরাসাশিক্ষকের বিরুদ্ধে - মাদরাসা - দৈনিকশিক্ষা


ছাত্রকে পেটানোর অভিযোগ মাদরাসাশিক্ষকের বিরুদ্ধে

কুড়িগ্রাম প্রতিনিধি |

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মাদরাসা প্রধানের বিরুদ্ধে এক ছাত্রকে প্রহার করে অসুস্থ অবস্থায় গোপনে আটকে রাখার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ করে ওই ছাত্রের মা। পরে ছাত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা জানাজানির পর থেকে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পাথরপুবি ইউনিয়নের পশ্চিম মইদাম এলাকার নবাব আলীর ছেলে এরশাদুল হক সাগর ওই মাদরাসার পঞ্চম শ্রেণির ছাত্র।

বুধবার বিকেলে তাকে বেদম প্রহার করেন মাদরাসার মৌলভী হারুন অর রশিদ, এতে অসুস্থ হয়ে পড়ে সাগর। পরে তাকে মাদরাসা থেকে দুই কিলোমিটার দূরে বাঁশঝানি ক্যাম্পের মোড়ের মৌলভীর বাড়িতে আটকে রাখে। পরদিন বিকেলে খবর পায় সাগরের পরিবারের লোকজন তার বাড়িতে গেলে অসুস্থ ছেলে ছাড়া আর কাউকে দেখতে পায় না। তারা ছেলেটিকে নিয়ে এসে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ করেন।

এ প্রসঙ্গে ভূরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এএইচএম মাগফুরুল আব্বাসী জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।




পাঠকের মন্তব্য দেখুন
এমপিও নীতিমালা সংশোধনে ১০ সদস্যের কমিটি - dainik shiksha এমপিও নীতিমালা সংশোধনে ১০ সদস্যের কমিটি এমপিওভুক্ত হলো আরও ছয় শিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha এমপিওভুক্ত হলো আরও ছয় শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত প্রতিষ্ঠানের তথ্য যাচাইয়ে ৭ সদস্যের কমিটি - dainik shiksha এমপিওভুক্ত প্রতিষ্ঠানের তথ্য যাচাইয়ে ৭ সদস্যের কমিটি আলিমের সিলেবাস ও মানবণ্টন দেখুন - dainik shiksha আলিমের সিলেবাস ও মানবণ্টন দেখুন শূন্যপদের তথ্য দিতে ই-রেজিস্ট্রেশনের সময় বাড়ল - dainik shiksha শূন্যপদের তথ্য দিতে ই-রেজিস্ট্রেশনের সময় বাড়ল স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি - dainik shiksha স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি নবসৃষ্ট পদে এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা (ভিডিও) - dainik shiksha নবসৃষ্ট পদে এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা (ভিডিও) প্রাথমিকে প্রশিক্ষিত ও প্রশিক্ষণবিহীন শিক্ষকদের বেতন একই গ্রেডে - dainik shiksha প্রাথমিকে প্রশিক্ষিত ও প্রশিক্ষণবিহীন শিক্ষকদের বেতন একই গ্রেডে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website