কেক কেটে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির উদ্বোধন - 1


কেক কেটে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক |

JCD logoবিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার রাত ১২টা ১ মিনিটে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির উদ্বোধন করেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ছাত্রদলের সাবেক সভাপতি রুহুল কবীর রিজভী।

প্রতিষ্ঠার পর থেকে প্রতি বছর নানা আয়োজনের মধ্যে দিয়ে সারা দেশে জন্মদিন ও প্রতিষ্ঠাবার্ষিকীর দিনটি পালন করে থাকেন ছাত্রদলের নেতারা। ৩১ ডিসেম্বর রাত ১২টা ১ মিনিটে ছাত্রদলের নেতারা কেক কাটেন।

শিক্ষা, ঐক্য, প্রগতি এই স্লোগান সামনে রেখে ১৯৭৯ সালে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল প্রতিষ্ঠিত করেন বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান।

বর্তমানে সংগঠনটির হাল ধরেছেন সর্বশেষ অনুমোদিত ছাত্রদল কমিটির সভাপতি রাজীব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান ও সাংগঠনিক সম্পাদক মো. ইসহাক সরকার।

পাঠকের মন্তব্য দেখুন
চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই - dainik shiksha প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত - dainik shiksha গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত please click here to view dainikshiksha website Execution time: 0.044615983963013