ছাত্রলীগের সভাপতিকে মেরে হল ছাড়া - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha


ভাসানী বিশ্ববিদ্যালয়ছাত্রলীগের সভাপতিকে মেরে হল ছাড়া

টাঙ্গাইল প্রতিনিধি |

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতিকে মেরে হল ছাড়া করেছে অপর গ্রুপ। এসময় বিশ্ববিদ্যালয় সভাপতিসহ আহত হয়েছে ৪ জন।

মঙ্গলবার (১২ ফেব্রয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলে এ ঘটনা ঘটে। পরে রাতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নিরাপত্তার জন্য বিশ্ববিদ্যালয় শাখা সভাপতির কক্ষটি সিলগালা করে দিয়েছে।

এ ঘটনায় আহতরা হলো বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি সজিব তালুকদার, সহ-সভাপতি ইমরান, যুগ্ম সম্পাদক রাজিব হোসেন ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক শাহাদত আলম দিপু।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোঃ সিরাজুল ইসলাম জানান, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবিড় পালের নেতৃত্বে কয়েকজন লোহার রড দিয়ে ছাত্রলীগের সভাপতি সজিব তালুকদার ও তার সহযোগীদের ওপর আতর্কিত হামলা চালায়।

এতে দুই গ্রুপের মধ্যে সংর্ঘষ শুরু। এতে সভাপতি সজিব তালুকদারসহ আরো তিনজন আহত হয়। পরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও শিক্ষার্থীরা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে রাতে নিরাপত্তার জন্য সভাপতির কক্ষটি সিলগালা করে দেয়া হয়।




পাঠকের মন্তব্য দেখুন
নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ - dainik shiksha নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন - dainik shiksha তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না - dainik shiksha ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে - dainik shiksha দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য - dainik shiksha সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website