ছাত্রলীগ করায় হাতুড়ি পেটা! - কলেজ - দৈনিকশিক্ষা


ছাত্রলীগ করায় হাতুড়ি পেটা!

আমতলী (বরগুনা) প্রতিনিধি |
ছাত্রলীগ করার কারণে নাঈম আকন নামের এক কলেজছাত্রকে হাতুড়ি পেটা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত ছাত্রকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার (৮ ডিসেম্বর) বেলা ১১টায় তালতলী উপজেলার কচুপাত্রা বাজারে ঘটনাটি ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কলারং গ্রামের মাছুম বয়াতির ছেলে নাঈম স্কুল জীবন থেকে ছাত্রলীগ করে আসছে। বর্তমানে নাঈম তালতলী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। ছাত্রলীগে যোগদানের শুরু থেকেই নাঈমকে একই গ্রামের তালতলী উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শহীদ সিকদারের বখাটে ছেলে আরাফাত সিকদার ছাত্রলীগ করতে নিষেধ করে ছাত্রদলে যোগদারের জন্য চাপ প্রয়োগ করে আসছে। কিন্তু এতে রাজি হয়নি নাঈম। ছাত্রলীগ ছেড়ে ছাত্রদল না করার অপরাধে নাঈমের উপর ক্ষিপ্ত হয় আরাফাত ও তার সহযোগীরা। এ বছর ১০ জুন নাঈম ছাত্রলীগ ত্যাগ না করায় আরাফাত সিকদার, বায়েজিদ সিকদার ও তার বাবা শহীদ শিকদার মারধর করে। কিন্তু এতে খ্যান্ত হয়নি আরাফাত। রোববার বেলা ১১ টায় নাঈম ও তার দাদা ছত্তার বয়াতি কচুপাত্রা বাজার করে বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে কচুপাত্রা ব্রীজ সংলগ্ন বাঁধের ওপরে আরাফাত সিকদার, বেলালসহ ৭-৮ জন সহযোগী নাঈমকে দু’পাশ দিয়ে আটক করে। পরে তারা নাঈমকে হাতুড়ি দিয়ে বেধরক মারধর করে। নাঈমের বৃদ্ধ দাদা ছত্তার বয়াতি প্রতিহতের চেষ্টা করলে তাকেও বখাটেরা মারধর করেছে। দাদা ও নাতির ডাক চিৎকারে লোকজন ছুটে আসলে বখাটেরা পালিয়ে যায়। স্থানীয়রা নাঈমকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার গৌরাঙ্গ হাজড়া বলেন, নাঈমের পিঠ, বাহুসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহৃ রয়েছে। তাকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।
আহত ছাত্রলীগ নেতা নাঈম বলেন, অষ্টম শ্রেণিতে পড়া অবস্থায় ছাত্রলীগে যোগ দিয়েছি। বর্তমানে পচাকোড়ালিয়া ইউনিয়ন শাখা ছাত্রলীগ সদস্য। ছাত্রলীগে যোগদানের পর থেকেই আরাফাত আমাকে হুমকি দিয়ে আসছে। আমাকে ছাত্রলীগ ছেড়ে ছাত্রদলে যোগদান করতে হবে। আমি আরাফাত সিকদারের কথা মত ছাত্রলীগ ছেড়ে ছাত্রদলে যোগ না করার কারণে আমাকে দুই দফায় মারধর করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
পঁচাকোলিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. আজাদ হাওলাদার বলেন, নাঈম সক্রিয় ছাত্রলীগ সদস্য। নাঈম ছাত্রলীগ করার কারণে আরাফাত নামের একজন ছাত্রদল ক্যাডার মারধর করেছে।
এ বিষয়ে আরাফাতের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তার বাবা শহীদ সিকদার মুঠোফোনে বলেন এই বিষয়টি আমার জানা নেই।
তালতলী থানার ওসি মো. শেখ শাহানুর রহমান বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



পাঠকের মন্তব্য দেখুন
--> ২০২০ খ্রিষ্টাব্দের কলেজের সংশোধিত ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের কলেজের সংশোধিত ছুটির তালিকা ঢাবির ৬৭ শিক্ষার্থী আজীবন ও ২২ জন সাময়িক বহিষ্কার - dainik shiksha ঢাবির ৬৭ শিক্ষার্থী আজীবন ও ২২ জন সাময়িক বহিষ্কার চীন থেকে বাংলাদেশের শিক্ষার্থীরা ৬ ফ্রেব্রুয়ারির আগে ফিরতে পারবে না :  স্বাস্থ্যমন্ত্রী - dainik shiksha চীন থেকে বাংলাদেশের শিক্ষার্থীরা ৬ ফ্রেব্রুয়ারির আগে ফিরতে পারবে না : স্বাস্থ্যমন্ত্রী সরস্বতী পূজার ছুটি ৩০ জানুয়ারি, আদেশ জারি - dainik shiksha সরস্বতী পূজার ছুটি ৩০ জানুয়ারি, আদেশ জারি যশোর বোর্ডের নতুন চেয়ারম্যান মোল্লা আমির হোসেন - dainik shiksha যশোর বোর্ডের নতুন চেয়ারম্যান মোল্লা আমির হোসেন শিক্ষক পদে নিয়োগ সুপারিশ পেলেন ৬৭৬ প্রার্থী - dainik shiksha শিক্ষক পদে নিয়োগ সুপারিশ পেলেন ৬৭৬ প্রার্থী প্রজনন শিক্ষায় ক্লাসে ‘শাহানা’ কার্টুন প্রদর্শনের নির্দেশ - dainik shiksha প্রজনন শিক্ষায় ক্লাসে ‘শাহানা’ কার্টুন প্রদর্শনের নির্দেশ চট্টগ্রাম শিক্ষাবোর্ডের নতুন চেয়ারম্যান অধ্যাপক প্রদীপ চক্রবর্ত্তী - dainik shiksha চট্টগ্রাম শিক্ষাবোর্ডের নতুন চেয়ারম্যান অধ্যাপক প্রদীপ চক্রবর্ত্তী প্রাথমিক সমাপনী পরীক্ষা বন্ধ হচ্ছে না : সংসদে গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষা বন্ধ হচ্ছে না : সংসদে গণশিক্ষা প্রতিমন্ত্রী এমপিওর তালিকায় থাকা স্বাধীনতাবিরোধীদের শিক্ষা প্রতিষ্ঠানের নাম পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী - dainik shiksha এমপিওর তালিকায় থাকা স্বাধীনতাবিরোধীদের শিক্ষা প্রতিষ্ঠানের নাম পরিবর্তন হবে: শিক্ষামন্ত্রী ভুয়া ফেসবুক পেজ খুলে প্রতারণা : এনটিআরসিএর অ্যাকশন শুরু - dainik shiksha ভুয়া ফেসবুক পেজ খুলে প্রতারণা : এনটিআরসিএর অ্যাকশন শুরু এমপিওভুক্ত হচ্ছে আরও ৫৫৬ মাদরাসা - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছে আরও ৫৫৬ মাদরাসা করোনা ভাইরাস থেকে বাঁচবেন যেভাবে - dainik shiksha করোনা ভাইরাস থেকে বাঁচবেন যেভাবে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার নম্বর বণ্টন - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার নম্বর বণ্টন জুনিয়র দাখিল স্তরের বিষয় কাঠামো প্রকাশ - dainik shiksha জুনিয়র দাখিল স্তরের বিষয় কাঠামো প্রকাশ ইস্টার্ন, সাউথ ইস্ট ও ইসলামী বিশ্ববিদ্যালয়কে ৩০ লাখ টাকা জরিমানা - dainik shiksha ইস্টার্ন, সাউথ ইস্ট ও ইসলামী বিশ্ববিদ্যালয়কে ৩০ লাখ টাকা জরিমানা নতুন ঠিকানায় মাদরাসা শিক্ষা অধিদপ্তর - dainik shiksha নতুন ঠিকানায় মাদরাসা শিক্ষা অধিদপ্তর এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন - dainik shiksha এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website