ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মেয়রপুত্র কারাগারে - কলেজ - Dainikshiksha


ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মেয়রপুত্র কারাগারে

শরীয়তপুর প্রতিনিধি |

জাজিরা পৌরসভার মেয়র মো. ইউনুস আলী বেপারির ছেলে মাসুদ বেপারিকে কলেজছাত্রী ধর্ষণের অভিযোগে কারাগারে প্রেরণ করেছে আদালত। ধর্ষণের শিকার ওই কলেজছাত্রীর মামলার পরিপ্রেক্ষিতে সোমবার সকালে জাজিরা থানা পুলিশ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পৌর মেয়রপুত্র মাসুদ বেপারিকে হাজির করলে আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেছে।

এর আগে রোববার রাতে জাজিরা পৌরসভার নিজ বাড়ির একটি কক্ষে আটকে রেখে ওই কলেজছাত্রীকে (১৮) ধর্ষণ করে মাসুদ বেপারি (৩১)। এ ঘটনায় কলেজছাত্রী বাদী হয়ে জাজিরা থানায় মামলা করলে সকালে মাসুদ বেপারিকে পুলিশ গ্রেফতার করে।

ধর্ষণের শিকার তরুণী জাজিরা স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। পড়াশোনার পাশাপাশি তিনি স্থানীয় একটি ক্লিনিকে চাকরি করেন। তার বাড়ি জাজিরা পৌরসভার আড়াচন্ডি এলাকায়।

পুলিশ ও ভুক্তভোগী জানায়, কয়েকদিন আগে মোবাইল ফোনে মেয়রের ছেলে মাসুদের সঙ্গে কলেজছাত্রীর পরিচয় হয়। রোববার সন্ধ্যায় উক্ত কলেজছাত্রীকে বাসায় এসে দেখা করতে বলে মাসুদ। মেয়েটি তার বাসায় গেলে তাকে একটি কক্ষে আটকে রেখে ধর্ষণ করে মেয়রের ছেলে মাসুদ। সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত তাকে একাধিকবার ধর্ষণ করা হয়। একপর্যায়ে কৌশলে সেখান থেকে পালিয়ে বাড়ির বাইরে এলে স্থানীয় নারীরা তাকে উদ্ধার করে পরিবারের কাছে নিয়ে যায়।

এ ব্যাপারে জানতে চাইলে জাজিরা পৌরসভার মেয়র ইউনুস বেপারি বলেন, আমার ছেলে নির্দোষ। এটি একটা ষড়যন্ত্র। আমার ছেলেকে ফাঁসানো হয়েছে।

জাজিরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বেলায়েত হোসেন বলেন, কলেজছাত্রীকে ধর্ষণের খবর শুনে জাজিরা পৌরসভার মেয়র ইউনুস বেপারির ছেলে মাসুদ বেপারিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার তাকে ভিকটিমের মামলার পরিপ্রেক্ষিতে আদালতে হাজির করলে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেছে। ডাক্তারি পরীক্ষার জন্য কলেজছাত্রীকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।




পাঠকের মন্তব্য দেখুন
Close --> ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা অতিরিক্ত কর্তন : কথা রাখেননি সিনিয়র সচিব (ভিডিও) - dainik shiksha অতিরিক্ত কর্তন : কথা রাখেননি সিনিয়র সচিব (ভিডিও) প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল ২০ ডিসেম্বর মধ্যে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল ২০ ডিসেম্বর মধ্যে এমপিওভুক্ত শিক্ষকদের বদলি চালুর দাবি জানালেন নিবন্ধনের প্রার্থীরা (ভিডিও) - dainik shiksha এমপিওভুক্ত শিক্ষকদের বদলি চালুর দাবি জানালেন নিবন্ধনের প্রার্থীরা (ভিডিও) আত্তীকরণে গড়িমসি, শিক্ষামন্ত্রীকে গোঁজামিল দিয়ে বোঝানোর চেষ্টা কর্মকর্তাদের - dainik shiksha আত্তীকরণে গড়িমসি, শিক্ষামন্ত্রীকে গোঁজামিল দিয়ে বোঝানোর চেষ্টা কর্মকর্তাদের এমপিও নীতিমালা সংশোধন সংক্রান্ত কয়েকটি প্রস্তাব - dainik shiksha এমপিও নীতিমালা সংশোধন সংক্রান্ত কয়েকটি প্রস্তাব দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় - dainik shiksha দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website