ছাত্রীকে নিয়ে উধাও মাদ্রাসা কমিটির সভাপতি - 1


ছাত্রীকে নিয়ে উধাও মাদ্রাসা কমিটির সভাপতি

নিজস্ব প্রতিবেদক |

নওগাঁর সাপাহার উপজেলার পিছলডাঙ্গা দাখিল মাদ্রাসার ৯ম শ্রেণীর এক ছাত্রীকে নিয়ে মঙ্গলবার (৭ই নভেম্বর) পালিয়েছেন ওই মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও সাপাহার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ খাইরুল ইসলাম।

বর্তমানে খাইরুল ইসলামের স্ত্রী, সন্তান ও নাতি রয়েছে। জানা গেছে, মলপাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে আওয়ামী লীগ নেতা খাইরুল ইসলাম ২০১৬ সালের ১ জুন মাদ্রাসাটির পরিচালনা কমিটির দায়িত্ব গ্রহণের পর থেকেই ওই মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী ও পিছলডাঙ্গা মধ্যপাড়ার আব্দুল মান্নানের মেয়ে মনিরা খাতুনের সঙ্গে গোপনে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

বিষয়টি প্রথমে গোপন থাকলেও পরবর্তীতে তা জানাজানি হয়ে পড়ে। মাদ্রাসার সুপারিনটেনডেন্ট আবু হানিফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বর্তমানে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও নবম শ্রেণীর ছাত্রী উধাও রয়েছে। এ বিষয়ে আগামী ১৭ নবেম্বর মাদ্রাসা পরিচালনা কমিটির জরুরী সভায় অভিযুক্ত সভাপতির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। বিষয়টি নিয়ে অভিযুক্ত সভাপতি খাইরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে ফোনে পাওয়া যায়নি।



পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-কলেজে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স ৩৫ বছর - dainik shiksha স্কুল-কলেজে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স ৩৫ বছর এমপিও নীতিমালা ২০১৮ জারি - dainik shiksha এমপিও নীতিমালা ২০১৮ জারি চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি - dainik shiksha নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি দাখিল-২০২০ পরীক্ষার মানবণ্টন প্রকাশ - dainik shiksha দাখিল-২০২০ পরীক্ষার মানবণ্টন প্রকাশ ইবতেদায়ি সমাপনীর মানবণ্টন প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি সমাপনীর মানবণ্টন প্রকাশ জেএসসির চূড়ান্ত সিলেবাস ও মানবণ্টন প্রকাশ - dainik shiksha জেএসসির চূড়ান্ত সিলেবাস ও মানবণ্টন প্রকাশ জেএসসির বাংলা নমুনা প্রশ্ন প্রকাশ - dainik shiksha জেএসসির বাংলা নমুনা প্রশ্ন প্রকাশ একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website