ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার - বিবিধ - Dainikshiksha


ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

ছাত্রীকে শ্লীলতাহানির মামলার আসামি ঈশ্বরদীর সেই প্রধান শিক্ষক মোজাম্মেল হককে (৫০) অবশেষে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৮ জুন) রাজধানীর শাহবাগ থেকে তাকে গ্রেফতার করা হয়। এদিকে মোজাম্মেল হককে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) করেছে স্কুল ম্যানেজিং কমিটি।

তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী বলেন, 'স্কুলের শিক্ষার্থীদের আন্দোলনের সময় শনিবার কথা দিয়েছিলাম, দ্রুততম সময়ের মধ্যে ওই প্রধান শিক্ষককে গ্রেফতার করা হবে। সে অনুযায়ী তাকে গ্রেফতার করা হয়েছে। এএসআই শাহীন মিয়া, শামীম হোসেন, সেলিম হোসেন, কনস্টেবল শাজাহানসহ পুলিশ সদস্যরা মোজাম্মেল হককে ঢাকা থেকে গ্রেফতার করে ঈশ্বরদীতে নিয়ে আসেন।'

এদিকে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি কামরুন্নাহার শরীফ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে প্রধান শিক্ষক মোজাম্মেল হককে স্কুল থেকে সাময়িক বরখাস্ত করার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। 

বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগে ওই ছাত্রী নিজেই বাদী হয়ে মোজাম্মেল হকের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করেন। এতে ছাত্রী জানায়, গত ২৫ মে দুপুরে স্কুলের মাঠে সে বান্ধবীদের সঙ্গে খেলছিল। সে সময় প্রধান শিক্ষক তাকে ডেকে নিয়ে বিভিন্ন অশ্লীল ও আপত্তিকর কথাবার্তা বলে ও গায়ে হাত দিয়ে শ্লীলতাহানি করে। 

ঈদের ছুটির পর গত শনিবার স্কুল খোলার পর শত শত ছাত্র-ছাত্রী ওই প্রধান শিক্ষককে গ্রেফতারের দাবিতে বিক্ষোভে রাস্তায় নামে। এ সময় কলাগাছ ফেলে সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা।




পাঠকের মন্তব্য দেখুন
১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন - dainik shiksha এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন গুগল ম্যাপে টয়লেটের লোকেশনে আবরার হত্যায় অভিযুক্তদের নাম - dainik shiksha গুগল ম্যাপে টয়লেটের লোকেশনে আবরার হত্যায় অভিযুক্তদের নাম মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website