ছাত্রী ধর্ষণ ও অপহরণের দুই ঘটনায় ২ জন গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা


ছাত্রী ধর্ষণ ও অপহরণের দুই ঘটনায় ২ জন গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীর মোহনপুরে দুই স্কুলছাত্রী ধর্ষণ ও অপহরণের দায়ে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে থানায় পৃথক দুটি মামলার ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে বলে মঙ্গলবার (১১ জুন) সন্ধ্যায় মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক হোসেন দৈনিক শিক্ষাকে নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ৭ জুন উপজেলার মৌগাছি পশ্চিম পাড়ার মফিজের ছেলে মুস্তাফিজুর (১৯) একই গ্রামের নবম শ্রেণির এক শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। পরে বিয়ে করার জন্য বললে ওই ছাত্রীকে মারপিট করে তাড়িয়ে দেয়া হয়। এ ঘটনায় সোমবার রাতে মেয়ের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ আসামি মুস্তাফিজকে গ্রেফতার করে।

অপরদিকে ইলামতপুর গ্রামের আনছার আলীর ছেলে রায়হান (২৫) বজ্রপুর গ্রামের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে। পরে ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য মীমাংসা বৈঠক বসে। সেখান থেকে পুলিশ রায়হানকে আটক করে থানায় নিয়ে যায়। উপরিউক্ত ঘটনার শিকার দুই স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক হোসেন জানান, দুই শিক্ষার্থীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আর আসামিদেরকে পাঠানো হয়েছে কারাগারে।




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৪২৩ - dainik shiksha করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৪২৩ চাষ না করে কৃষি জমি ফেলে রাখলে নিয়ে নেবে সরকার - dainik shiksha চাষ না করে কৃষি জমি ফেলে রাখলে নিয়ে নেবে সরকার পছন্দের শিক্ষকের পাঠদান পাওয়া যাবে মোবাইল ফোনে - dainik shiksha পছন্দের শিক্ষকের পাঠদান পাওয়া যাবে মোবাইল ফোনে লকডাউন উঠানো, না উঠানো নিয়ে যা বললেন এন আই খান (ভিডিও) - dainik shiksha লকডাউন উঠানো, না উঠানো নিয়ে যা বললেন এন আই খান (ভিডিও) শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মন্ত্রণালয় নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত - dainik shiksha নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল - dainik shiksha জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স - dainik shiksha ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড - dainik shiksha ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া উপবৃত্তির টাকা মেরে দেয়ার অভিযোগে মাদরাসার অফিস সহকারীর গলায় জুতার মালা - dainik shiksha উপবৃত্তির টাকা মেরে দেয়ার অভিযোগে মাদরাসার অফিস সহকারীর গলায় জুতার মালা please click here to view dainikshiksha website