ছাত্রী ধর্ষণ ও অপহরণের দুই ঘটনায় ২ জন গ্রেফতার - বিবিধ - Dainikshiksha


ছাত্রী ধর্ষণ ও অপহরণের দুই ঘটনায় ২ জন গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীর মোহনপুরে দুই স্কুলছাত্রী ধর্ষণ ও অপহরণের দায়ে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে থানায় পৃথক দুটি মামলার ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে বলে মঙ্গলবার (১১ জুন) সন্ধ্যায় মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক হোসেন দৈনিক শিক্ষাকে নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ৭ জুন উপজেলার মৌগাছি পশ্চিম পাড়ার মফিজের ছেলে মুস্তাফিজুর (১৯) একই গ্রামের নবম শ্রেণির এক শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। পরে বিয়ে করার জন্য বললে ওই ছাত্রীকে মারপিট করে তাড়িয়ে দেয়া হয়। এ ঘটনায় সোমবার রাতে মেয়ের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ আসামি মুস্তাফিজকে গ্রেফতার করে।

অপরদিকে ইলামতপুর গ্রামের আনছার আলীর ছেলে রায়হান (২৫) বজ্রপুর গ্রামের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে। পরে ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য মীমাংসা বৈঠক বসে। সেখান থেকে পুলিশ রায়হানকে আটক করে থানায় নিয়ে যায়। উপরিউক্ত ঘটনার শিকার দুই স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক হোসেন জানান, দুই শিক্ষার্থীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আর আসামিদেরকে পাঠানো হয়েছে কারাগারে।




পাঠকের মন্তব্য দেখুন
বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি - dainik shiksha বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ - dainik shiksha রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি - dainik shiksha ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন - dainik shiksha প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় - dainik shiksha এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র - dainik shiksha শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website