ছাত্র বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক - মাদরাসা - দৈনিকশিক্ষা


ছাত্র বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহের গফরগাঁওয়ে ১০ বছরের শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মাহমুদুল হাসান (২৪) নামে এক মাদরাসা শিক্ষককে আটক করা হয়েছে। শনিবার রাতে শিশুটির নানার লিখিত অভিযোগের ভিত্তিতে গফরগাঁও থানার পুলিশ ওই শিক্ষককে নিজ মাদরাসা থেকে আটক করে।

আটক মাহমুদুল হাসান গফরগাঁও পৌর শহরের হিফজুল কোরআন মাদরাসার শিক্ষক। বাড়ি হোসেনপুর উপজেলার ওরাটি গ্রামে। বাবার নাম শুকুর মাহমুদ।

অভিযোগ সূত্রে জানা গেছে, নির্যাতিত শিশুটি ওই মাদরাসার বোর্ডিংয়ে থেকে হেফজ পড়ত। শিক্ষক মাহমুদুল হাসান তাকে মাদরাসার দ্বিতীয় তলার ছাদে নিয়ে জোরপূর্বক বলাৎকার করে। পরে শিশুটি নিজের বাড়িতে গিয়ে কান্নাকাটি করে এ ঘটনা পরিবারের লোকজনকে জানায়।

এ ঘটনায় শনিবার রাতে তার নানা গফরগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ মাহমুদুল হাসানকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান গণমাধ্যমকে বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা করে অভিযুক্ত মাদরাসা শিক্ষককে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত পদক্ষেপ নেয়া হবে।




পাঠকের মন্তব্য দেখুন
পর্যায়ক্রমে শিক্ষাব্যবস্থা জাতীয়করণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha পর্যায়ক্রমে শিক্ষাব্যবস্থা জাতীয়করণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী মাদরাসায় নবসৃষ্ট পদে নিয়োগে দ্রুত পদক্ষেপ নেয়া হবে : অর্থমন্ত্রী - dainik shiksha মাদরাসায় নবসৃষ্ট পদে নিয়োগে দ্রুত পদক্ষেপ নেয়া হবে : অর্থমন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ অতিরিক্ত সচিব মাহমুদুল হককে শিক্ষা মন্ত্রণালয় থেকে বদলি - dainik shiksha অতিরিক্ত সচিব মাহমুদুল হককে শিক্ষা মন্ত্রণালয় থেকে বদলি এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website